ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘মেয়েকে নিজের মতো বানিও না’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
‘মেয়েকে নিজের মতো বানিও না’ মেয়ে নিশা কৌর ওয়েবারের সঙ্গে সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার দম্পতি

পর্ণ ছবিতে অভিনয় ছিলো সানি লিওনের অতীত পেশা। দীর্ঘ পথ পেরিয়ে এখন বলিউডে পায়ের তলার মাটি ধীরে ধীরে শক্ত করছেন তিনি। কিন্তু অতীতের ক্যারিয়ার নিয়ে এখনও কটাক্ষ করা হয় তাকে। প্রকাশ্যে সেসব প্রশ্নের জবাবও সাবলীল দক্ষতায় দিয়ে থাকেন ‘রইস’খ্যাত এই তারকা। তবে দত্তক মেয়েকে নিয়েও যে এ ধরনের সমালোচনা শুনতে হবে, তা বোধহয় কল্পনা করেননি সানি।

ক’দিন আগেই একটি মেয়ে সন্তান দত্তক নিয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেওয়া মেয়ের নাম রেখেছেন নিশা কৌর ওয়েবার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সেই খবর ভক্তদের জানিয়েছিলেন এই দম্পতি। যেখানে বলিউড ইন্ডাস্ট্রির তারকা থেকে শুরু করে বহু সাধারণ অনুরাগীও মা হওয়ায় টুইট করে সানিকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

কিন্তু যেমন অভিনন্দন পেয়েছেন তেমনই মেয়ে দত্তক নিয়ে সমালোচিত হয়েছেন সানি। টুইটারে কেউ টেনে এনেছেন, সানির অতীতের পেশা। কেউবা এটিকে ভেবে নিয়েছেন প্রচারে থাকার চেষ্টা!

আবদুল নামে এক ব্যক্তি টুইটারে লিখেছেন, ‘ছোট্ট শিশুটির ভবিষ্যৎ ধ্বংস হবে। ইতিহাস তো তাই বলছে। এটি সানি প্রচারে থাকার জন্য করলেন। ’ রাহুল পাণ্ডে সানিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তুমি যাই করো না কেনো ভারতরত্নও পাবে না বা মাদার তেরেসা হবে না। ’ ওমভির যাদব নামে একজন সানিকে পরামর্শ দিয়ে লিখেছেন, ‘দেখো মেয়েকে আবার নিজের মতো বানিও না। ’

বাংলাদেশ সময়: ০৩৪৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।