ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইমরানের আরেকটি ‘প্রথম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
ইমরানের আরেকটি ‘প্রথম’ ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ হাতে ইমরান

ইউটিউবে দেশীয় শিল্পীদের মধ্যে প্রথম কোটিবার দেখা হয়েছে ইমরানের গান। এবার আরেকটি ঘটনায় এগিয়ে রইলেন তিনি। তা হলো, ইউটিউব কর্তৃপক্ষের দেওয়া ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’। ইমরানের আগে এ সম্মান পাননি আর কোনো শিল্পী। সব মিলিয়ে উচ্ছ্বসিত জনপ্রিয় এই গায়ক।  

যুক্তরাষ্ট্রের ইউটিউব কার্যালয় থেকে সম্মানজনক ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পৌঁছে গেছে ইমরানের ঘরে। ইউটিউব ব্যবহারকারীদের মধ্যে যাদের চ্যানেল লাখ সাবস্ক্রাইবার স্পর্শ করে তারা এই সম্মাননা পেয়ে থাকেন।

২২ জুলাই সেই সম্মাননা প্রথম বাংলাদেশি সংগীতশিল্পী হিসেবে হাতে পেয়েছেন ইমরান।

ইমরানের অনুভূতি এমন, ‘মাত্র দুই বছর বয়স আমার ইউটিউব চ্যানেলটির। ২০১৫ সালের ২০ জানুয়ারি এই চ্যানেলটি কোনো উদ্দেশ্য ছাড়াই খুলেছিলাম। চোখের পলকে সেটি ২২ ফেব্রুয়ারি লাখ পেরিয়ে গেলো! এ সবই শ্রোতাদের ভালোবাসা। এই অর্জন তাদের জন্যই সম্ভব হয়েছে। আমি ভক্তদের প্রতি কৃতজ্ঞ।

ইমরানের বেশ কিছু ভিডিও জনপ্রিয়তা পেলেও নিজের চ্যানেলে মাত্র চারটি পূর্ণাঙ্গ ভিডিও রয়েছে। আছে দুটি স্টুডিও ভার্সন। মোট ছয়টি ভিডিও নিয়ে অনন্য রেকর্ড গড়লেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।