ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিবের কানে সেফটিপিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
শাকিবের কানে সেফটিপিন ‘অহংকার’ ছবির দৃশ্য

ফ্যাশন দুনিয়ায় নিজেদের এগিয়ে রাখেন নায়ক-নায়িকারা। হলিউড-বলিউডের দিকে তাকালে ‘উদ্ভট’ ফ্যাশন বা স্টাইল অনেক সময়ই চোখে পড়ে। আবার সেগুলো অনুসরণ করার ভক্তের সংখ্যাও কম নয়।

এবার বাংলাদেশের ‘সুপারস্টার’ নায়ক শাকিব খান হাজির হয়েছেন নতুন এক স্টাইল নিয়ে। ঈদুল আযহায় মুক্তি প্রতীক্ষিত একটি ছবির গানে শাকিব তার কানে সেফটিপিন পরেছেন।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালতি ‘অহংকার’ ছবির ‘তুই যে আমার এই অন্তরে’ গানটিতে শাকিবকে এমন লুক-এ আবিস্কার করা গেছে।

কয়েক ঘণ্টা আগে ইউটিউবে উন্মুক্ত হওয়ার পর থেকে ‘সেফটিপিন’ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এতে শাকিবের সহশিল্পী বুবলী। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন মিমি ও ইমরান।

গানটির ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের সময় শাকিবের বাম কানের লতিতে দুলের মতো দুলতে দেখা যায় একটি সেফটিপিন। এ নিয়ে মন্তব্যের ঘরে বিভিন্ন ধরনের কথা লেখা হচ্ছে। অন্যদিকে সামাজিক যোগাযোগ রক্ষার মাধ্যম ফেসবুকেও পক্ষে-বিপক্ষে যুক্তি দিচ্ছেন অনেকে।

দেশীয় চলচ্চিত্রে এর আগে কোনো নায়ক কানে সেফটিপিন পরেছেন কি-না, এমন তথ্য জানা নেই। তবে তামিল ছবির জনপ্রিয় নায়ক সুরিয়াকে এমন বেশে দেখা গেছে। শাকিব ভক্তদের জবাব, ‘সুরিয়া পরলে স্টাইল, শাকিব পরলে ক্ষ্যাত, এটা কেমন কথা!’

*‘তুই যে আমার এই অন্তরে’ ছবির গানের ভিডিও:

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।