ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তির আগেই ফাঁস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
মুক্তির আগেই ফাঁস ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির পোস্টার

আগস্টে মুক্তি পাওয়ার কথা ছিলো অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট: এক প্রেম কথা’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির স্বচ্ছ ভারত অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে ছবিটি। তবে চমকপ্রদ তথ্য হলো- মুক্তি আগেই অনলাইনে ফাঁস হয়ে গেলো এটি। আর এ বিষয়টি সর্বপ্রথম নির্মাতাদের নজরে আনেন জনপ্রিয় নৃত্য পরিচালক-নির্মাতা রেমো ডি’সুজা। ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশিত প্রতিবেদনে এমনটা জানা যায়।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে রেমো বলেন, ‘একজনের সঙ্গে আমার দেখা হয় এবং আমাকে জানায়, তিনি ইতোমধ্যেই ‘টয়লেট-: এক প্রেম কথা’ ছবিটি দেখেছেন এবং এটি তার পেনড্রাইভে রয়েছে। প্রথমে আমি এটি বিশ্বাস করিনি কিন্তু তিনি খুব গুরুত্বের সাথেই বিষয়টি বলছিলেন।

আমাকে পেনড্রাইভ দেখতে বলেন। পেনড্রাইভটি চেক করে দেখি এর মধ্যে ছবিটি রয়েছে। বিষয়টি দেখে অবাক হয়ে যাই। ’

৪৩ বছর বয়সী এই নৃত্য পরিচালক-নির্মাতা আরও বলেন, ‘আমি প্রথমে অক্ষয় স্যারকে ফোন করি, কিন্তু তিনি লন্ডনে থাকায় তাকে পাওয়া যায়নি। এরপর ছবিটির প্রযোজক প্রেরণা আরোরাকে বিষয়টি জানাই। পরিচালক নারায়ণ সিং এসে আমার কাছ থেকে পেনড্রাইভ নিয়ে যান। তারা এ বিষয়ে আইনি পদক্ষেপ গ্রহণ করবেন। ’

শুক্রবার (২১ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পাইরেসির বিরুদ্ধে লড়াইয়ের জন্য সবাইকে আহ্বান জানান অক্ষয়। এছাড়া অভিনেতা বরুণ ধাওয়ান ও অর্জুন কাপুরও পাইরেসির বিরুদ্ধে প্রতিবাদ করে ভক্তদের প্রেক্ষাগৃহে গিয়ে ছবি দেখার অনুরোধ করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।