ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

শাহরুখ ও তার সন্তানদের উপহার দিলেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৭ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
শাহরুখ ও তার সন্তানদের উপহার দিলেন সালমান ছবি: সংগৃহীত

অতীতের তিক্ততা ভুলে আবার ভালো বন্ধু হয়েছেন শাহরুখ খান ও সালমান খান। এমনকি সালমানের অনুরোধে ‘টিউবলাইট’ ছবিতে অতিথি চরিত্রে হাজির হয়েছেন শাহরুখ। অন্যদিকে আনন্দ এল রাই পরিচালিত ও শাহরুখ অভিনীত একটি ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে।

‘করণ-অর্জুন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন সালমান-শাহরুখ। এ ছাড়া ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘হার দিল জো পেয়ার কারেগা’, ‘ওম শান্তি ওম’ ছবিতে অতিথি চরিত্রে হাজির হয়েছেন।

সম্প্রতি শাহরুখের ছবির জন্য শুটিং করেছেন সালমান।

সালমানকে রাজি করাতে কী কোনো কষ্ট হয়েছে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, ‘একদমই না। তার হৃদয় অনেক ভালো। এই চরিত্রটি অনেক আগে লেখা হয়েছিলো। সালমানও চিত্রনাট্য শুনেছেন। আমার মনে হয়, আনন্দ এক সময় সালমানকে নিয়েই ছবিটি নির্মাণের চিন্তা করেছিলেন। কিন্তু তাদের সময় ও অন্যান্য বিষয় মেলেনি এবং ভিএফএক্স ঠিক ছিলো না। ’   

কিছুদিন আগে খবরের শিরোনামে এসেছিলো, ‘টিউবলাইট’ ছবির শুটিং সেটে সালমানকে একটি নতুন গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ। তবে আগেই না-কি ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকাকে সদ্য চালু করা নিজের ব্র্যান্ডের ই-সাইকেল উপহার দিয়েছেন সল্লু। সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন শাহরুখ।

এ প্রসঙ্গে শাহরুখ বলেন, “আমরা বাড়িতে ছিলাম। তখন আনন্দ এল রাইও আমার সঙ্গে ছিলো। এ সময় সালমান আমার সঙ্গে দেখা করতে আসে। সে আরিয়ান, সুহানা ও আমার জন্য তার নতুন ই-সাইকেল নিয়ে এসেছিলো। আনন্দ আমাকে অভিনয় করার বিষয়টি জানতে বলে। আমি সালমানকে বলি, ‘একটি চরিত্র ছিলো। ’ সে বলে, ‘হ্যাঁ, আমাকে বলো। ’ তারপর সবকিছু ঠিকঠাক মতোই এগিয়ে যায়। ’’

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।