ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে আসছে ‘ব্যাচ ২৭’-এর সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
ঈদে আসছে ‘ব্যাচ ২৭’-এর সিক্যুয়েল মিথিলা, অপূর্ব ও মেহজাবিন

ঈদুল ফিতরে এনটিভিতে প্রচার হয়েছিলো টেলিছবি ‘ব্যাচ ২৭’। পাইলট অয়ন ও তার জীবনে আসা দুই নারীর গল্প নিয়ে প্রচারিত টেলিছবিটি দর্শক সমাদৃত হয়। এরই ধারাবাহিকতায় আগামী আযহায় একই চ্যানেলে প্রচার হবে এর সিক্যুয়েল ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’। যথারীতি এটি রচনা ও পরিচালনা করবেন মিজানুর রহমান আরিয়ান।

শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যায় বাংলানিউজের সঙ্গে আলাপে নির্মাতা আরিয়ান জানান, গল্পের খাতিরেই নতুন টেলিছবিটি তৈরি করা হচ্ছে। এতে ধারাবাহিকতা ক্ষুণ্ন হবে না।

প্রথমটির মতো এ পর্বেও থাকবেন অপূর্ব (অয়ন), মিথিলা (জেরিন), কায়েস চৌধুরী, মিলি বাসার ও আনন্দ খালেদ। তবে অপর্ণা ঘোষ আর থাকছেন না। কারণ ওই চরিত্রটির সমাপ্তি ঘটেছে। ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’-এ যুক্ত হচ্ছেন মেহজাবিন। তার চরিত্রের নাম হবে সায়রা।      

আগেরটির মতো এই টেলিছবিটিরও কিছু অংশের দৃশ্যধারণ হবে এয়ারপোর্টে। এ ছাড়া গাজীপুরের নক্ষত্রবাড়ি ‍ও উত্তরায়ও কাজ হবে।

আরিয়ান জানান, প্রথমটিতে আনন্দ খালেদের মুখের সংলাপ ‘জীবন তো একটাই’ দর্শক পছন্দ করেছেন। এবারও একই সংলাপ নিয়ে হাজির হচ্ছেন তিনি।

এদিকে ‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’-এ দুটি গান ব্যবহার করা হবে। এগুলো তৈরি করবেন সাজিদ সরকার ও তাহসিন আহমেদ।

‘ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ’ প্রসঙ্গে আরিয়ান বলেন, ‘সিক্যুয়েল তৈরির বেলায় একধরনে চাপ থাকে। এটি সব নির্মাতার ক্ষেত্রে সত্যি। আমিও এর বাইরে নই। আমি এবারের গল্পটি নিয়ে উচ্ছ্বসিত। আমার বিশ্বাস প্রথমটির সাফল্য ছাড়িয়ে যেতে পারবো। প্রস্তুতিও নিচ্ছি সেভাবেই। ’

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।