ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইতালিতে আমির পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
ইতালিতে আমির পরিবার ছবি: সংগৃহীত

‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে মালতায় ব্যস্ত ছিলেন আমির খান। দৃশ্যধারণ শেষে পরিবারের সবাইকে নিয়ে ইতালিতে বেড়াতে গিয়েছেন তিনি। সম্প্রতি ছেলে আজাদ রাও ও স্ত্রী কিরণ রাওকে সঙ্গে নিয়ে ইতালির বিভিন্ন জায়গা ঘুরতে দেখা গেছে বলিউডের এই সুপারস্টারকে। এর কিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়।

আমিরের পরের ছবি ‘সিক্রেট সুপারস্টার’। প্রচারণা শুরু করার আগে পরিবারকে নিয়ে ছুটি কাটাতে ইতালিতে গিয়েছেন ৫২ বছর বয়সী এই তারকা।

এ বিষয়ে এক বিবৃতিতে আমিরের মুখপাত্র জানান, এখন রোমে ছুটি কাটাচ্ছেন আমির, ঘুরছেন ফ্লোরেন্সের মিউজিয়াম, অ্যাকাডেমিয়া গ্যালারি, পিসার হেলানো টাওয়ারসহ নানান ঐতিহাসিক স্থান। সেলফি নেওয়া থেকে শুরু করে আইসক্রিম খাওয়া, বেড়ানোর আনন্দ ভাগ করে নিচ্ছেন পরিবারের সঙ্গে।

যশ চোপড়া প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এ আমির সহশিল্পী হিসেবে পেয়েছেন অমিতাভ বচ্চনকে। এবারই প্রথম তারা একসঙ্গে কাজ করছেন। ছবিতে আরও দেখা যাবে ক্যাটরিনা ও ফাতেমা সানা শেখকে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad