ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহফুজ আদনানের ‘শেষের কাব্য তুমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
মাহফুজ আদনানের ‘শেষের কাব্য তুমি’ ‘শেষের কাব্য তুমি’ নাটকের একটি দৃশ্যে অপর্ণা ও নাঈম

তরুণ নির্মাতা মাহফুজ আদনান বানিয়েছেন নাটক ‘শেষের কাব্য তুমি’। তার রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন নাঈম, অপর্ণা, অ্যালেন শুভ্র, শাহতাজ, মাসুম বাশার ও মিলি বাসার।

আব্দুল্লাহ আল মামুন প্রযোজিত নাটকটি বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙায় শুক্রবার (২১ জুলাই) সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে প্রচারিত হবে।  

নাটকের আবহ সংগীত করেছেন ওয়াহেদ শাহীন, ফিডেল নঈম ও আদনান ভূঁইয়া।

থিম সং ‘মরে যাই...’ এ কণ্ঠ দিয়েছেন ফিডেল নঈম। সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ।  ‘শেষের কাব্য তুমি’ নাটকের একটি দৃশ্যে অ্যালেন শুভ্র ও শাহতাজনাটকের কাহিনীতে দেখা যাবে, আমেরিকা থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে বাংলাদেশে এসেছেন নাঈম। মায়ের ইচ্ছে দেখেশুনে ভালো একটা মেয়ে দেখে নাইমের বিয়ে দেওয়া। এদিকে নাঈমের কাজিন শাহতাজকে দেখেই প্রেমে পড়ে যায় অ্যালেন শুভ্র। আর অ্যালেনের বোন অপর্ণাকে নাঈমের জন্য পছন্দ করে শাহতাজ। কিন্তু রাস্তায় দেখা এক মেয়ের প্রেমে পড়ে যায় নাঈম। কিন্তু  সে বুঝতে পারেনি দুজনই একই ব্যক্তি। পরে বুঝতে পারলেও সমস্যা বাধে অপর্ণার কথা বলতে না পারা নিয়ে।  

এভাবে বোবা অপর্ণাকে নিয়ে বিভিন্ন ঘটনা আর খুনসুঁটির মাধ্যমে এগোতে থাকে ‘শেষের কাব্য তুমি’।

নাটকটি কেমন বানিয়েছেন সে বিষয়ে কিছু না বলে মূল্যায়নের ভার দর্শকের হাতেই ছেড়ে দিয়েছেন নির্মাতা মাহফুজ আদনান। তবে এতে দর্শক ভিন্ন কিছু পাবেন বলেই আশাবাদ তার।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।