ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘বাহুবলী’র দৃশ্য নকল করতে গিয়ে তরুণের মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
‘বাহুবলী’র দৃশ্য নকল করতে গিয়ে তরুণের মৃত্যু ‘বাহুবলী: দ্য বিগিনিং’ ছবির সেই দৃশ্য

আলোচিত ছবি ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর একটি দৃশ্যে প্রভাস মাহুলি জলপ্রপাত থেকে ঝাঁপ দেন। আর সেই দৃশ্য বাস্তবে ফুটিয়ে তুলতে গিয়েই মৃত্যু হলো এক ভারতীয় এক তরুণের।

১৪ জুলাই বন্ধুদের সঙ্গে মহারাষ্ট্রের থানে এলাকার মাহুলি জলপ্রপাত দেখতে গিয়েছিলেন ইন্দ্রপাল পাটিল (২৭) নামে এক ব্যবসায়ী। আর সেখানে জলপ্রপাতের ওপর থেকে অভিনেতা প্রবাসের কায়দায় নিচে ঝাঁপ দেন ইন্দ্রপাল।

এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সাহাপুর থানার পুলিশ কর্মকর্তা বি এইচ পওয়ার প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গণমাধ্যমকর্মীদের বলেন, ‘ইন্দ্রপাল জলপ্রপাতের ওপর থেকে ঝাঁপ দেন। পা দিয়ে একটি পাথর আঁকড়ে ধরার চেষ্টা করলেও তিনি ব্যর্থ হন। সোজা নিচে পড়ে মৃত্যু হয়েছে তার। পরে বন্ধুরাই তার মরদেহ জলপ্রপাত থেকে বের করেন। ’

ইন্দ্রপালের ভাই মহেন্দ্রর অভিযোগ, ‘আমার ভাই কখনও এমন ঝুঁকির স্টান্ট করবেন না। পরিকল্পনা করে এই আক্রমণ করা হয়েছে। কেউ তাকে পেছন থেকে ধাক্কা দিয়েছেন। ’

এবারই প্রথম নয়, এর আগে বহুবার ছবির পর্দায় তারকাদের দেখে ঝুঁকির স্টান্ট নকল করতে গিয়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। ইন্দ্রপালের মৃত্যুও তেমনই একটি ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।