ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লিঙ্কিন পার্ক গায়ক বেনিংটনের আত্মহত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
লিঙ্কিন পার্ক গায়ক বেনিংটনের আত্মহত্যা চেস্টার বেমিংটন

বিশ্বখ্যাত আমেরিকান ব্যান্ড লিঙ্কিন পার্কের ভোকালিস্ট ও সং রাইটার চেস্টার বেনিংটন আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৪১ বছর বয়সী এই রকতারকা।

পশ্চিমা গণমাধ্যমের খবর অনুযায়ী, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। লস অ্যাঞ্জেলেসের নিকটবর্তী পালোস ভার্দেসে নিজের বাসায় চেস্টারের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।


লিঙ্কিন পার্কের অভিষেক অ্যালবাম ‘হাইব্রিড থিওরি’ প্রকাশ হয় ২০০০ সালে। এটি বেশ সফল অ্যালবাম। শুরু থেকে ব্যান্ডটির সঙ্গে জড়িয়ে আছে চেস্টারের নাম। লিঙ্কিন পার্কের জনপ্রিয়তা তুঙ্গে থাকা অবস্থায় ২০০৫ সালে নিজের নেতৃত্বে ‘ডেড বাই সানরাইজ’ নামে একটি ব্যান্ড গড়েন চেস্টার। আলোচিত এই গায়ক মাদকাসক্ত ছিলেন। ২০১১ সালে এক সাক্ষাৎকারে তিনি এটি স্বীকারও করেছিলেন।

ব্যক্তিজীবনে এক যুগ আগে দ্বিতীয়বার বিয়ে করেছিলেন এই শিল্পী। তার স্ত্রী কালিন্ডা প্লেবয় মডেল। দুই সংসারে ছয় সন্তানের জনক চে্স্টার। এই গায়কের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্বের সংগীতজগতে।
বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
এসও/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad