ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমরা আলাদা হয়ে যাচ্ছি: তাহসান-মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
আমরা আলাদা হয়ে যাচ্ছি: তাহসান-মিথিলা তাহসান ও মিথিলা- ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনপ্রিয় তারকা দম্পতি তাহসান ও মিথিলা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। কয়েকদিনের গুঞ্জনের জবাবে  বৃহস্পতিবার (২০ জুলাই) এ ব্যাপারে মুখ খুলেছেন তারা। ‘আদর্শ দম্পতি’ হিসেবে পরিচিতি পেয়েছিলেন তারা।

তাহসান ও মিথিলার পক্ষ থেকে বৃহস্পতিবার (২০ জুলাই) বাংলানিউজকে ফেসবুক বার্তা দিয়ে বিচ্ছেদের কারণ হিসেবে বলা হয়, ‘এটি কষ্টকর হলেও ঘোষণা দিতে হচ্ছে যে, আমার ও মিথিলার বিচ্ছেদ হয়ে যাচ্ছে। বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা এ সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।

ভক্তদের উদ্দেশে তারা বলেন, ‘আমরা বুঝতে পারছি যে, এটি আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের পাশে চাই। ’

তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। পরে ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। ২০০৬ সালের ৭ আগস্ট বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। এরপর ২০১৩ সালের ৩০ জুলাই তার ঘর আলোকিত করে আসে আইরা তাহরিম খান নামে একটি মেয়ে।

বিয়ের পর এ জুটি একাধিক নাটকে উপস্থিত হয়েছেন। সর্বশেষ চলতি বছরের ভালোবাসা দিবসের বিশেষ নাটকের জন্য কাজ করেন তারা। এটির নাম ‘আমার গল্পে তুমি’। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।