ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহিরার প্রেমে মজেছেন রণবীর কাপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
মাহিরার প্রেমে মজেছেন রণবীর কাপুর! রণবীর কাপুর ও মাহিরা খান (ছবি: সংগৃহীত)

কার সঙ্গে প্রেমে করছেন রণবীর কাপুর? ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর এই একটি প্রশ্নের মুখোমুখি বারবার হতে হয় বলিউডের এই অভিনেতাকে। তবে এবার হয়তো তার উত্তর পেয়ে গেছে ‘জাগ্গা জাসুস’খ্যাত এই তারকার ভক্তরা। শোনা যাচ্ছে, পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের দারুণ সখ্যতা গড়ে উঠেছে রণবীরের।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, বন্ধুদের মাধ্যমে মাহিরার সঙ্গে পরিচয় রণবীরের। এরপর থেকেই না-কি দু’জনের মধ্যে বন্ধুত্ব বেশ জমে উঠেছে।

এছাড়া দুবাইয়ের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের এই দুই তারকা। যেখানে একসঙ্গে ছবি তুলতেও দেখা যায় তাদের। আর তখন থেকেই গুঞ্জন শুরু হয় তাদের প্রেম নিয়ে।

একটি সাক্ষাৎকারে রণবীর সম্পর্কে মাহিরা জানিয়েছিলেন যে, এই প্রজন্মের অভিনেতাদের মধ্যে রণবীর কাপুরই তার পছন্দের অভিনেতা। রণবীরকেও একটি সংবাদ সম্মেলনে জিজ্ঞাসা করা হয়েছিলো, তার চোখে কোন অভিনেত্রীরা সুন্দরী? উত্তরে রণবীর বলেছিলেন, ‘‘পাকিস্তানের মাহিরা খান খুব সুন্দরী’’।

পাকিস্তানে প্রথম সারির অভিনেত্রী মাহিরা। কয়েক বছর আগে স্বামী আলি আকসারির সঙ্গে বিচ্ছেদ হয় বলিউডের এই অভিনেত্রীর। আজলান নামে একটি ছেলে রয়েছে মাহিরার।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।