ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

ভাগ্যশ্রী কেন আর ছবি করলেন না!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
ভাগ্যশ্রী কেন আর ছবি করলেন না! ভাগ্যশ্রী (ছবি: সংগৃহীত)

‘ম্যায়নে পেয়ার কিয়া’ (১৯৮৯) ছবিতে অভিনয়ের সুবাদে ‘ওয়ান ফিল্ম ওয়ান্ডার’ তকমা পেয়েছেন তিনি। এরপর তার ঝুলিতে আসতে শুরু করেছিলো একের পর এক ছবির প্রস্তাব। কিন্তু প্রযোজক-পরিচালকদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন বারবার।

কেন এমন করেছিলেন ভাগ্যশ্রী? সংসারী হওয়ার জন্য? এমন প্রশ্নের মুখে বারবার পড়তে হয়েছে তাকে। ছবি না করার সিদ্ধান্ত মেনে নিতে পারেননি প্রয়াত প্রযোজক যশ চোপড়া।

এ কারণে তাকে ‘মূর্খ’ বলে সম্বোধন করেছিলেন যশ। কথা হচ্ছে অভিনেত্রী ভাগ্যশ্রীকে নিয়ে।

তিন দশক পার হতে চললো ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র মুক্তির। কিন্তু আজও এই প্রশ্নগুলো পিছু ছাড়েনি ভাগ্যশ্রীর। এতোদিনে সরাসরি নিজের মনের কথা খুলে বললেন অভিনেত্রী।

‘হিউম্যানস অব বম্বে’ নামক ফেসবুক পেজে ভাগ্যশ্রী জানান, মাত্র একটি ছবির পর বলিউডের সম্ভাবনাময় ক্যারিয়ার ছেড়ে দেওয়ার একমাত্র কারণ তার ভালোবাসার মানুষ হিমালয় দাসানি। আর ক্যারিয়ার ছেড়ে হিমালয়ের সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত তার নিজেরই ছিলো। কীভাবে ছোটবেলা থেকে একসঙ্গে বড় হয়েছেন দু’জনে, বাড়ির অমতে কীভাবে বিয়ে করেছেন সালমান ও পরিচালক সুরজ বারজাতিয়ার উপস্থিতিতে, সমস্ত কথা নিজের ফেসবুক স্ট্যাটাসে শেয়ার করেছেন ভাগ্যশ্রী।

বলিউডের এই অভিনেত্রীর মতে, কর্মরত অথবা হোমমেকারের মতো বিভাজন নারীদের ক্ষেত্রে থাকা উচিত নয়। প্রতি মুহূর্তে নতুন প্যাশন জন্ম নেয়। যেমন এখন এই বয়সে নিউট্রিশন নিয়ে উৎসাহী তিনি। আবার অভিনয়ের প্রস্তাব নতুন করে আসলেও তা গ্রহণ করবেন। তবে যা ছেড়ে এসেছেন তার জন্য বিন্দুমাত্র আফসোস নেই। আর এর অন্যতম কারণ তার দুই ছেলেমেয়ে। যারা কেবল বুদ্ধিমানই নয়, ভাগ্যশ্রীর চেয়েও বেশি ভালো মনের মানুষ হিসেবে গড়ে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।