ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

বলিউডে আরেকটি আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বলিউডে আরেকটি আত্মহত্যা বিদিশা বেজবড়ুয়া (ছবি: সংগৃহীত)

টেলিভিশনের জনপ্রিয় মুখ, পরিচালনাও করেছেন বেশ কিছু টেলিভিশন শো। একদিকে যখন বক্স অফিস রমরমিয়ে ব্যবসা করছে তার অভিনীত ‘জাগ্গা জাসুস’, ঠিক তখনই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলিউড অভিনেত্রী বিদিশা বেজবড়ুয়া।

মঙ্গলবার (১৮ জুলাই) গুরুগ্রামের সুশান্ত লোক এলাকায় বিদিশার নিজ অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে গুরুগ্রামের ডেপুটি পুলিশ কমিশনার দীপক সাহারণ জানান, বিদিশার বাবা প্রথমে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।

তিনি জানান, তার মেয়েকে ফোন করা হলেও তিনি সেটি ধরছেন না। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পান, বাড়ির মূল দরজা ও অন্য দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। পরে পুলিশের সদস্যরা দরজা ভেঙে ঘরে ঢুকে ‘জাগ্গা জাসুস’-এর এই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

এদিকে বিদিশার আত্মহত্যার ঘটনায় তার বাবার অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রীর স্বামীর দিকে। পুলিশের কাছে তার অভিযোগ, স্বামীর সঙ্গে প্রায়ই ঝগড়া হতো বিদিশার।

গুরুগ্রাম পুলিশের পিআরও জানিয়েছেন, বিদিশার বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বিদিশার স্বামীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ করেছেন তিনি। মানসিক নির্যাতনের কারণেই অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলেও দাবি করেছেন তিনি।

পুলিশ জানিয়েছে, বিদিশার ফেসবুক ও অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের কথোপকথন খতিয়ে দেখা হচ্ছে। কেননা পুলিশ কোনও সুইসাইড নোট পায়নি।

এরই মধ্যে বিদিশার আত্মহত্যার ঘটনার সঠিক তদন্ত চেয়ে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাত্তারকে ফোন করেছেন আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোওয়াল।

শুধু বলিউড নয়, আসামেরও জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা বিদিশা বেজবড়ুয়া।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।