ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবার সঙ্গে অভিনয় নয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বাবার সঙ্গে অভিনয় নয়! অনিল কাপুর ও সোনম কাপুর (ছবি: সংগৃহীত)

বলিউডের জনপ্রিয় অভিনেতা অনিল কাপুর। বাবার মতো মেয়ে সোনম কাপুরও প্রথম সারির তারকাদের মধ্যে একজন। এখনও পর্যন্ত অনেক ব্যবসাসফল ছবি ভক্তদের উপহার দিয়েছেন বাপ-বেটি। কিন্তু একসঙ্গে কাজ করেননি তারা।

খুব শিগগিরই মুক্তি পাবে অনিল কাপুর অভিনীত ‘মুবারাকা’। যেখানে তার সঙ্গে অভিনয় করেছেন ভাতিজা অর্জুন কাপুর।

কিন্তু অনিলের সঙ্গে মেয়ে সোনমকে পর্দায় দেখতে আগ্রহী অনেকেই। তাতে কি? বাবার সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেয়েও নাকি ফিরিয়ে দিয়েছেন ‘খুবসুরত’ তারকা সোনম! সম্প্রতি এমনটিই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, একটি ছবির প্রস্তাব পান সোনম। যাতে অনিল কাপুরেরও অভিনয়ের কথা রয়েছে। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন সোনম। বিষয়টি আবারও বিবেচনা করার জন্য নাকি মেয়েকে বলেছেন অনিল। কিন্তু সোনম জানিয়েছেন, ছবিতে অভিনয় করবেন না এটিই তার চূড়ান্ত সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে সোনমের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ‘তাকে দেওয়া চিত্রনাট্য পছন্দ করেননি সোনম। বাবার সঙ্গে অভিনয় করতে চান। কিন্তু এ অভিনেত্রী মনে করছেন, যে ধরনের ছবিতে তিনি অভিনয় করতে চান ছবিটি সে ধরনের নয়। ’

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।