ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউড অভিনেতা সীতারামকে সাহায্যের আবেদন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বলিউড অভিনেতা সীতারামকে সাহায্যের আবেদন সীতারাম পাঞ্চাল (ছবি: সংগৃহীত)

তিমাংশু ধুলিয়া পরিচালিত ‘পান সিং তোমার’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এ ছাড়া ‘বাম্পার ড্র’, ‘সারে জাহান সে মেহেঙ্গা’, ‘স্ট্রাইকার’, ‘পিপলি লাইভ’, ‘স্লামডগ মিলিনিয়র’, ‘হাল্লা বোল’, ‘স ঝুঠ এক সাথ’, ‘জলি এলএলবি’ ও ‘লজ্জা’র মতো ছবিতেও দেখা গেছে বলিউড অভিনেতা সীতারাম পাঞ্চালকে। সম্প্রতি অসুস্থ এই শিল্পীকে সাহায্যের আবেদন জানানো হয়েছে।

ভারতীয় গণমাধ্যমগুলোয় প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, তিন বছর ধরে মরণব্যাধি ক্যানসারে ভুগছেন ‘পান সিং তোমার’খ্যাত এই শিল্পী। কিন্তু কোনও ধরনের এ্যালোপ্যাথিক ওষুধ নিতে পারছেন না।

কেননা তার শরীর এতোটাই দুর্বল হয়ে পড়েছে যে, ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া সহ্য করতে পারবেন না তিনি৷ তাই এখন আয়ুর্বেদ চিকিৎসা করাতে হবে তাকে। এর জন্য পর্যাপ্ত পরিমাণ অর্থ নেই তার। ইতিমধ্যে সীতারামকে সাহায্য করতে এগিয়ে এসেছেন বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই।

সীতারামের শারীরিক অবস্থার কথা জানিয়ে তার স্ত্রী বলেন, ‘আগে প্রতিদিন কাজের জন্য যেতেন তিনি। তাকে দেখার জন্য আমাদের দীর্ঘ সময় অপেক্ষা করতে হতো। কিন্তু এখন তার দাঁড়ানোর শক্তিটুকু নেই। ধীরে ধীরে ওজন কমে যাচ্ছে তার। ’

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।