[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

আইফা’র মঞ্চে কঙ্গনাকে খোঁচা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৭:৫৪:৪০ পিএম
কঙ্গনা রণৌত, বরুণ ধাওয়ান, সাইফ আলি খান ও করণ জোহর (ছবি: সংগৃহীত)

কঙ্গনা রণৌত, বরুণ ধাওয়ান, সাইফ আলি খান ও করণ জোহর (ছবি: সংগৃহীত)

সম্প্রতি নিউইয়র্কে বসেছিলো ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের (আইফা) জমকালো আসর। সঞ্চালনা করেন প্রযোজক করণ জোহর ও অভিনেতা সাইফ আলি খান। অনুষ্ঠানের এক পর্যায়ে মঞ্চে কঙ্গনাকে নিয়ে বিদ্রূপ করেন তারা। শুধু এ দু’জন নন, তাদের সঙ্গে আরও ছিলেন বরুণ ধাওয়ান।

কিছুদিন আগে করণ জোহরকে ‘স্বজনপ্রীতির বার্তাবাহক’ হিসেবে অভিহিত করেছিলেন কঙ্গনা রণৌত। এরপর থেকে নানা সময় বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেক অভিনয়শিল্পীই তাদের মত প্রকাশ করেছেন। এবার আইফা’র মঞ্চে সেই বিষয়টি নিয়েই কঙ্গনাকে খোঁচা দিয়েছেন করণ, সাইফ ও বরুণ।

‘ঢিশুম’ ছবির জন্য সেরা কমিক চরিত্রের পুরস্কার নিতে মঞ্চে আসেন বরুণ। তখন সাইফ মজা করে বলেন, ‘বরুণ ইন্ডাস্ট্রিতে আসতে পেরেছে কারণ তার বাবা পরিচালক ডেভিড ধাওয়ান।’

বরুণও মজার ছলে পাল্টা জাবাবে বলেন, ‘আপনি এখানে আপনার মায়ের (শর্মিলা ঠাকুর) কারণে এসেছেন।’ পাশেই ছিলেন করণ। তিনি এই মজায় যোগ দিয়ে বলেন, ‘আমি এখানে আমার বাবার (প্রয়াত নির্মাতা যশ জোহর) কারণে আসতে পেরেছি।’

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa