ঢাকা, শুক্রবার, ৭ আশ্বিন ১৪২৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

bangla news

টয়া ও সাফার ভিডিও দেখতে চান? 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:৪৫:৫৫ পিএম
টয়া ও সাফা (ছবি: সংগৃহীত)

টয়া ও সাফা (ছবি: সংগৃহীত)

মুমতাহিনা চৌধুরী টয়া ও সাফা কবীর সমসাময়িক টিভি নাটকের জনপ্রিয় দুই অভিনেত্রী। পেশাজীবনের বাইরেও দু’জনের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও যোগাযোগ। এবার তারা নিজেদের ‘মতাদর্শ’ ভিডিওর মাধ্যমে তুলে ধরবেন ভক্তদের সামনে। 

সম্প্রতি টয়া ও সাফা মিলে ইউটিউবে তৈরি করেছেন একটি চ্যানেল। নাম দিয়েছেন ‘হলোস্টার’। এই চ্যানেলে মাধ্যমে বেশ কিছু পরিকল্পনা বাস্তবায়ন করবেন টয়া ও সাফা।

‘হলো স্টার’-এর কাজ কী হবে আর দু’জন মিলে একটি চ্যানেল তৈরি করার উদ্দেশ্য কী? এমন প্রশ্নের জবাবে সোমবার (১৭ জুলাই) বিকেলে বাংলানিউজকে টয়া বলেন, ‘কাজের বাইরে সাফার সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আমাদের দু’জনের মতের মিল বেশ। আবার অমিলও আছে। কিন্তু কিছু ব্যাপারে আমাদের মতাদর্শ বেশ মিলে যায়। আবার দু’জনের ভক্তরাও অনেকাংশে কমন। সব মিলিয়ে ভেবে দেখলাম যে, দু’জনের সম্মিলিত ভক্তদের নিয়ে একটি যাত্রা শুরু করা যাক। এসব ভাবনা থেকেই চ্যানেলটি তৈরি করেছি।’

টয়া জানান, এখন অনেক কিছুই অনলাইন কেন্দ্রিক। অনলাইনে বেশ সময় কাটায় মানুষ। ‘হলো স্টার’-এর মাধ্যমে টয়া ও সাফার ভক্তরা একই প্ল্যাটফর্মে আসবেন। বাস্তবের টয়া ও সাফা হাজির হবেন তাদের সামনে। তাদের তৈরি করা মজার মজার ভিডিওতে অংশ নিতে পারবেন নির্বাচিত ভক্তরাও। এ কারণে ফেসবুকে ‘হলো স্টার’ নামে একটি পেজও খোলা হয়েছে। 

টয়া আরও জানান, শুধু মজার ভিডিও নয়, দায়বদ্ধতার জায়গা থেকে সামাজিক সচেতনতামূলক ভিডিও প্রকাশ করবে ‘হলো স্টার’।   

* টয়া ও সাফার প্রথম ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa