Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

বলিউড বাদশার বাদশাহী ভোজ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৫:২৪:৪৯ পিএম
রাজস্থানি খাবারের স্বাদ নিচ্ছেন শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

রাজস্থানি খাবারের স্বাদ নিচ্ছেন শাহরুখ খান (ছবি: সংগৃহীত)

ক’দিন পরই মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত ‘জাব হ্যারি মেট সেজাল’। এর প্রচারণার জন্য দলের সকল সদস্যদের নিয়ে দু’দিন আগে জয়পুর গিয়েছেন কিং খান। আর সেখানে গিয়ে এক দারুণ অভিজ্ঞতা হলো তার। বলা যায়, বাদশাহী সময় কাটিয়েছেন এই সুপারস্টার।

ছবির প্রচারণার কাজ শেষে সবাইকে নিয়ে জয়পুরের একটি নামী রাজস্থানি রেস্তোঁরায় বাদশাহী  ভোজ সেরেছেন শাহরুখ খান। যেখানে সোনার থালা-বাটিতে ৫২ বছর বয়সী এই অভিনেতার জন্য বিশেষ রাজস্থানি খাবার পরিবেশন করা হয়।

এর আগে নিজেদের স্টাইলে বলিউড বাদশাকে স্বাগত জানায় ওই রেস্তোঁরা কর্তৃপক্ষ। কপালে টিকা, মাথায় পাগড়ি ও গলায় মালা পরিয়ে আপ্যায়ন করা হয়। এ ছাড়া উপহার হিসেবে শাহরুখকে দেওয়া হয় একটি রাজস্থানি তলোয়ার।

সম্প্রতি শাহরুখের সেই বাদশাহী ভোজের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, বিশাল এক থালা খাবার সামনে দেখে প্রথমে খানিকটা ধন্ধেই পড়েছিলেন এসআরকে। কোনটা আগে খাবেন বুঝতে পারছিলেন না। সাহায্যে এগিয়ে আসেন কয়েকজন। তারপর চেটেপুটে রাজস্থানি খাবারের স্বাদ গ্রহণ করেন বলিউড কিং শাহরুখ।

** রাজস্থানি খাবারের স্বাদ নিচ্ছেন শাহরুখ খান ভিডিও:

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa