ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

সালমানের কারণে আইফা এড়িয়ে গেলো বচ্চন পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ২:০৭:৫৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিউইয়র্কে বসেছিলো আইফা অ্যাওয়ার্ডের জমকালো আসর। রোববার (১৬ জুলাই) যেখানে উপস্থিত ছিলেন বলিডের নামী-দামী তারকারা। সালমান খান, সাইফ আলী খান, প্রীতি জিনতা, আনুশকা শর্মা, শহীদ কাপুর, আলিয়া ভাট, দিয়া মির্জা, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, অনুপম খের— কে ছিলেন না! কিন্তু বিশিষ্টজনদের মধ্যে ঐশ্বরিয়া রাই বচ্চন উপস্থিত না থাকায় কথা উঠেছে।

কিছুদিন আগে নিউইয়র্কে ছুটি কাটাতে গিয়েছেন প্রাক্তন এই বিশ্ব সুন্দরী। সঙ্গে রয়েছেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যা বচ্চন। কিন্তু একই শহরে থেকেও ‘আইফা’র মঞ্চে হাজির হননি তিনি। প্রাক্তন প্রেমিক সালমান খানের উপস্থিতির জন্যই নাকি এ বছরের অনুষ্ঠান এড়িয়ে গিয়েছেন বচ্চনবধূ!

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, পুরো বচ্চন পরিবারই এবার ‘আইফা’র মঞ্চ বয়কট করেছেন। কেউ ব্যস্ততা দেখিয়ে এড়িয়ে গিয়েছেন। কেউ বা নিউইয়র্কে ছুটি কাটালেও ওই অনুষ্ঠানে যাননি। অনুষ্ঠানে দেখা যায়নি শাহরুখ খান কিংবা প্রিয়াঙ্কা চোপড়াও।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa