[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৪, ১৭ নভেম্বর ২০১৭

bangla news

ভিন্নধর্মী চরিত্রে কাজ করা বরাবরই অসাধারণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৬ ৯:৩৫:৩৪ পিএম
নাটকের দৃশ্যে অর্পণা ঘোষ

নাটকের দৃশ্যে অর্পণা ঘোষ

‘নাটকে আমার যে চরিত্র তা আগে একবার করেছিলাম। অভিনয়ের ভিন্ন চরিত্রগুলোর মধ্যে এটি একটি। আর এ ধরনের চরিত্রে কাজ করতে পারা বরাবরই অসাধারণ।’

কথাগুলো বলছিলেন অভিনেত্রী অর্পণা ঘোষ। সম্প্রতি ‘মালতী’ নাটকে তিনি অভিনয় করেছেন যৌনকর্মী হিসেবে।

অভিনয়ের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, এর আগেও আমি যৌনকর্মী চরিত্রে অভিনয় করেছি, সেটি ‘মৃত্তিকা মায়া’ সিনেমায়। সেটি ছিল এক ধরনের, কিন্তু মালতীতে একটি ভিন্নরূপ আছে, সে নিজেকে নিজের মতো করে বাঁচতে চায়, দাঁড়াতে চায়। আর পরিচালক দীপু ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। তিনি অনেক ভালো নির্মাতা। খুব আনন্দ পেয়েছি কাজ করে।

নির্মাতা দীপু হাজরা বলেন, ‘একটি চ্যালেঞ্জিং কাজ ছিলো। কারণ আমি যে ধারার নাটক নির্মাণ করি তার চেয়ে এটি বেশ আলাদা। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

আসছে ঈদুল আজহায় একটি বেসরকারি টেলিভিশনে এটি প্রচারের কথা রয়েছে বলেও জানান তিনি।

নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল। অপর্ণা ছাড়াও অভিনয় করেছেন মাজনুন মিজান, শ্যামল মওলা, খালেকুজ্জামান, শিরিন আলম, তপন বাজপেয়ী, দেব মিঠু, মাহবুব অনুভব, সাদ্দাম সানী, রিমা, মম নুর, মাহমুদ বেলাল, লরিন, নিশু প্রমুখ।

মালতী অভাবের জন্যই এমন পেশায়। সৎ মায়ের ঘরে রেড়ে ওঠা তার, সংসারে উপার্জনের কোনো লোক নেই। ফলে জীবন সংগ্রাম, এরই মাঝে প্রেম। এভাবেই পরিনতি পায় কাহিনি।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa