ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকার মঞ্চে গাইবেন সুনিধি, নাচবেন এনাস্তাসিয়া 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
ঢাকার মঞ্চে গাইবেন সুনিধি, নাচবেন এনাস্তাসিয়া  ভারতীয় গায়িকা সুনিধি চৌহান ও ইউক্রেনের নৃত্যশিল্পী এনাস্তাসিয়া, ছবি: সংগৃহীত

আবারও ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। ‘লাভ ইন ঢাকা’ শিরোনামের একটি কনসার্টে গাইবেন তিনি। একই মঞ্চে নৃত্য পরিবেশন করবেন ইউক্রেনের নৃত্যশিল্পী এনাস্তাসিয়া। তিনি পুল ড্যান্সার হিসেবে খ্যাত। 

গ্রান্ড মাস্টার ইভেন্টসের আয়োজনে ২৭ জুলাই ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের নবরাত্রি হলে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। সুনিধির মঞ্চ পরিবেশনার সঙ্গে পরিচিত ঢাকার দর্শক।

এই প্রথম তারা বিশ্বখ্যাত পুল ড্যান্সার ‘ইউক্রেন গট ট্যালেন্ট’ প্রতিযোগিতার ফাইনালিস্ট এনাস্তাসিয়া শোকোলোভার নৃত্যের ঝলক দেখবেন।  

কনসার্টে দেশীয় শিল্পীদের মধ্যে গাইবেন জনপ্রিয় গায়ক তাহসান ও  কর্নিয়া। থাকছে মডেল-অভিনেত্রী মেহজাবিনের পরিবেশনা, আরও আছে পায়েল ও রুমা তাপসী। পুরো আয়োজনটিতে উপস্থাপক হিসেবে পাওয়া যাবে চিত্রনায়ক রিয়াজকে।   

২৭ জুলাই বিকেল সাড়ে ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এর টিকিটের মূল্য রাখা হচ্ছে, সাত হাজার (প্লাটিনাম), পাঁচ হাজার (ডায়মন্ড), চার হাজার (গোল্ড) এবং তিন হাজার টাকা (সিলভার)।  

গ্রান্ড মাস্টার ইভেন্টেসের পরিচালক প্রকৌশলী রফিকুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক বি এম রইসউদ্দিন জানান, বাণিজ্যিক ভিত্তিতে অনুষ্ঠিতব্য এ আয়োজনের প্রবেশমূল্যের একটি অংশ শ্যামলীর অটিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে প্রদান করা হবে।

‘লাভ ইন ঢাকা’ কনসার্টের টিকেট পাওয়া যাবে সহজ ডটকম, হ্যালো ইভেন্টস, টিকেট চাই প্রভৃতি অনলাইনে প্ল্যাটফর্মে।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।