ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শবনম ফারিয়ার বাবা আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
শবনম ফারিয়ার বাবা আর নেই শবনম ফারিয়া, ছবি: সংগৃহীত

না ফেরার দেশে চলে গেছেন মডেল-অভিনেত্রী শবনম ফারিয়ার বাবা মীর আবদুল্লাহ (ইন্নালিল্লাহ…রাজিউন)। রোববার (১৬ জুলাই) ভোরে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

শবনম ফারিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, হার্ট অ্যাটাক হওয়ার পর মীর আবদুল্লাহকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সাতদিন আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

তার লাংসে অতিরিক্ত পানি জমে গিয়েছিলো। শনিবার (১৫ জুলাই) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর রোববার ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

বাবার মৃত্যুতে শোকে মূহ্যমান শবনম ফারিয়া। ফেসবুকে প্রয়াত বাবার জন্য দোয়া চেয়েছেন তিনি। একটি পোস্টে ফারিয়া লিখেছেন, ‘বাবা আমাকে ফেলে না ফেরার দেশে চলে গেলো, তার সাথে কিন্তু আমার এমন কথা ছিলো না! এই প্রথম বাবা আমাকে কোনো কথা দিয়ে রাখলো না!’

বাবার সঙ্গে শবনম ফারিয়াশবনম ফারিয়ার বাবা পেশায় একজন সরকারি চিকিৎসক (অব.) ছিলেন। সকালে শান্তিনগরে মরহুমের প্রথম জানাজা শেষে গ্রামের বাড়ি চাঁদপুরের মতলবে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে পারিবারিক কবরস্থানে মীর আবদুল্লাহকে চিরসমাহিত করা হবে।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।