ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে যখন ভক্তের সঙ্গে

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিয়ে যখন ভক্তের সঙ্গে ছবি: সংগৃহীত

‘অন্ধ ভক্ত’ বলে কথা! প্রেক্ষাগৃহে ছবি দেখা মাত্রই বুকের ভেতর কেমন যেনো করতে থাকা। প্রিয় তারকার ছবি মুক্তির দিনই প্রথম শো-এর জন্য হুড়োহুড়ি। পোস্টার থেকে শুরু করে খবরের কাগজের কাটিংয়ে তাকে আগলে রাখা। এমনকি প্রিয় তারকার মুখ দেখানো সমস্ত বিজ্ঞাপনের পণ্যগুলো নিজেদের প্রতিদিনের ব্যবহৃত জিনিস করে নেওয়া। ভক্তরা এমনই হয়।

পর্দায় দেখা সেসব তারকারাই যদি ভক্তের বাস্তব জীবনের সঙ্গী হন, তাহলে সেই ভক্তের চেয়ে ভাগ্যবান আর কে হতে পারে! বলিউডে এমন কয়েকজন তারকা রয়েছেন যারা বিয়ে করেছেন ভক্তকে।

রাজেশ খান্না-ডিম্পল কাপাডিয়া
১৯৭৩ সালে ১৮ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়া।

মজার তথ্য হলো— বিয়ের আগে রাজেশের অন্ধভক্ত ছিলেন বলিউডের এই অভিনেত্রী। ডিম্পল প্রথম ছবি ‘ববি’র মুক্তির ঠিক ৬ মাস আগে বিয়ে করেন রাজেশ খান্নাকে। তবে সে বিয়ে টেকেনি! বিয়ের ৯ বছর পর ২০১২ সালে সংসারের ইতি টানেন তারা।

শহিদ কাপুর-মীরা রাজপুত
২০১৫ সালের ৭ জুলাই দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে সাত পাকে বাঁধা পরেন শহিদ কাপুর। কিন্তু বিয়ের আগে বলিউডের এই অভিনেতার ভক্ত ছিলেন মীরা।

ভারত তখতানী-এশা দেওল
ব্যবসায়ী ভারত তখতানী এশা দেওলের ‘ফ্যান’ ছিলেন ছোটবেলা থেকেই। ভারত আর এশা দু’জনে প্রায় সমবয়সী। তারা একে অপরকে চিনতেন স্কুল জীবন থেকেই। তবে বড় হওয়ার সময়ে তাদের সম্পর্কে একটা দূরত্ব আসে। তবে তা বেশিদিনের নয়, ২০১২ সালেই শুভ পরিনয় ঘটে ভারত ও এশার। খুব শিগগিরই প্রথম সন্তানকে স্বাগত জানাতে যাচ্ছেন এই দম্পতি।

ইমরান খান-অবন্তিকা মালিক
বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার আগেই ভক্ত অবন্তিকা মালিকের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলতে থাকে ইমরান খানের। এরপর বলিউড অভিষেকের পর প্রেমিকার সঙ্গে বাগদান সেরে ফেলেন। ২০১১ সালের ১০ জানুয়ারি বিয়ে করেন তারা। তাদের একটি মেয়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।