[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৪ নভেম্বর ২০১৭

bangla news

হুমায়ুনময় একটি দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৫ ৩:১১:৩৬ পিএম
হুমায়ুন আহমেদ (ছবি: সংগৃহীত)

হুমায়ুন আহমেদ (ছবি: সংগৃহীত)

নাটক, চলচ্চিত্র, গান, বিতর্ক অনুষ্ঠান— এভাবেই স্মরণ করা হবে প্রয়াত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ুন আহমেদকে। প্রয়াণ দিবস উপলক্ষে ১৯ জুলাই দিনব্যাপী উপভোগ করা যাবে তার সৃষ্টিকর্ম।  

প্রতি বছরের মতো এবারও চ্যানেল আই কিংবদন্তি এই শিল্পীকে নিবেদন করে বিশেষ আয়োজন রেখেছে। ১৯ জুলাই সকাল সাড়ে ৭টায় থাকছে সংগীতানুষ্ঠান ‘গানে গানে সকাল শুরু’। বিশেষ  এই পর্বে পরিবেশন করা হবে হুমায়ুনের লেখা জনপ্রিয় কিছু গান।

দুপুর ১২টায় প্রচার হবে ‘তারকা কথন’। অনুষ্ঠানে হুমায়ুনকে নিয়ে কথা বললেন তারই কাছের মানুষেরা।

একইদিন দুপুর ২টার সংবাদের পর দর্শক দেখবেন হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে মেহের আফরোজ শাওন পরিচালিত ছবি ‘কৃষ্ণপক্ষ’। অভিনয় করেছেন রিয়াজ, মাহি, তানিয়া আহমেদ, আজাদ আবুল কালাম প্রমুখ।

সন্ধ্যা সাড়ে ৬টায় প্রচার হবে হুমায়ূন আহমেদের সৃষ্ট ৫টি আলোচিত চরিত্র নিয়ে বিতর্ক অনুষ্ঠান ‘আমার মাধ্যমেই বেঁচে থাকবেন হুমায়ূন আহমেদ’।

রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে হুমায়ূন আহমেদের উপন্যাসের ছায়া অবলম্বনে রাজু আলীমের পরিচালনায় নির্মিত টেলিছবি ‘রূপার জন্য ভালোবাসা’।

এতো গেলো ১৯ জুলাইয়ের আয়োজন। এর বাইরেও দেখা যাবে হুমায়ুন আহমেদ পরিচালিত তিনটি ছবি। এগুলো হলো— ‘আমার আছে জল’, ‘শ্রাবণ মেঘের দিন’ ও ‘চন্দ্রকথা’। চ্যানেল আইয়ের পর্দায় এগুলো প্রচার হবে যথাক্রমে ২০, ২২ ও ২৯ জুলাই।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa