ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিরক্তিকর এক বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিরক্তিকর এক বোন বোন ঋদ্ধিমা কাপুরের সঙ্গে রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত বলিউড অভিনেতা রণবীর কাপুর। তাই বলে কি বাড়ির কারও সঙ্গে যোগাযোগ থাকবে না? দিনভর ব্যস্ততা সামলেও পরিবারের সদস্যদের সঙ্গে সুন্দর যোগাযোগ রয়েছে বলিউডের এই অভিনেতার। সৌজন্য হোয়াটসঅ্যাপ।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, কাপুর পরিবারের সদস্যদের একটি গ্রুপ রয়েছে। আর সেখানে তিনি একজনকে খুব অপছন্দ করেন।

কেন অপছন্দ  করেন তাও খোলাসা করলেন ‘তামাশা’খ্যাত এই তারকা।

রণবীরের অপছন্দের তালিকায় প্রথমেই রয়েছেন তার বোন ঋদ্ধিমা কাপুর। তিনি বলেছেন, “আমাদের ফ্যামিলির হোয়াটসঅ্যাপ গ্রুপে সবচেয়ে বিরক্তিকর আমার বোন ঋদ্ধিমা। কারণ ও কখনও একটি মেসেজে সব কথা লেখে না। ওয়ান লাইনার মেসেজ পাঠাতেই থাকে। প্রচুর ইমোজি পাঠায়। তাই সারাক্ষণ আমার ফোন ভাইব্রেট হতে থাকে। ”

রণবীর আরও জানান, মুম্বাইতে থাকলে কাপুর পরিবারের সদস্যরা সকলে প্রতি রোববার কৃষ্ণা রাজ কাপুরের বাড়িতে একত্রিত হন। একসঙ্গে মধ্যাহ্নভোজ করেন। ব্যস্ততার কারণে ওই জমায়েত কোনও কারণ মিস করলেও হোয়াটসঅ্যাপে সকলের সঙ্গে যোগাযোগ থাকে বলে জানিয়েছেন রণবীর।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।