ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাবানা-অঞ্জনা-রোজিনা একসঙ্গে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
শাবানা-অঞ্জনা-রোজিনা একসঙ্গে অঞ্জনা, শাবানা ও রোজিনা (ছবি: সংগৃহীত)

প্রায় একই সময়ে পর্দা কাঁপিয়েছেন তারা। জনপ্রিয়তার স্বর্ণশিখর ছুঁয়েছেন তিনজনই। এক কালের জনপ্রিয় নায়িকা শাবানা, অঞ্জনা ও রোজিনা এবার এক ফ্রেমে। শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যায় শাবানার বারিধারার বাসায় আনন্দঘন সময় কাটিয়েছেন গুণী এই অভিনেত্রীরা। 

জীবন্ত কিংবদন্তি অভিনেত্রী শাবানার  সান্নিধ্য পেয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারা। এই শিল্পীর নিমন্ত্রণ পেয়েছিলেন তারা।

এরই অংশ হিসেবে রোজিনা ও অঞ্জনা গিয়েছিলেন শাবানার বাসায়। এ সময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, কার্যনির্বাহী সদস্য পপি, সাইমন প্রমুখ।  

সেখানে শিল্পী সমিতির পক্ষ থেকে শাবানাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তার হাতে সৌজন্য ক্রেস্ট তুলে দেন তারা। এ সময় শাবানার সঙ্গে ছিলেন তার স্বামী প্রযোজক ওয়াহিদ সাদিক।  

শাবানা শিল্পী সমিতির নেতাদের কাছে চলচ্চিত্রের খোঁজখবর নেন। সংকট মোকাবেলায় কাজ করার জন্য পরামর্শ দেন এবং সুন্দর পরিবেশ ফিরে এলে চলচ্চিত্রে বিনিয়োগ করবেন বলে আশ্বাস দেন শাবানা। আড্ডা শেষে শাবানার হাতের রান্না খেয়ে খুশি সহশিল্পী দুই অভিনেত্রী ও অন্যরা।  

শাবানার সঙ্গে শিল্পী সমিতির নেতারা (ছবি: সংগৃহীত)জানা যায়, ২৪ জুলাই ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এর পুরস্কার প্রদান অনুষ্ঠান। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আজীবন সম্মাননা গ্রহণ করে শাবানা ফিরে যাবেন যুক্তরাষ্ট্রে। দীর্ঘ বছর ধরে পরিবার নিয়ে সেখানেই অবস্থান করছেন জননন্দিত এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।