ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাপুর পরিবারের সবচেয়ে শিক্ষিত পুরুষ তিনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
কাপুর পরিবারের সবচেয়ে শিক্ষিত পুরুষ তিনি রণবীর কাপুর (ছবি: সংগৃহীত)

ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে খুব একটা মুখ খোলেন না রণবীর কাপুর। কিন্তু কোনও প্রশ্ন উঠলে কোনো রাখঢাক না করেই ফাঁস করে দেন অতীতের রহস্য। সম্প্রতি ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণায় গিয়েও ঠিক তেমনটাই করলেন জুনিয়র কাপুর। ঋষিপুত্রের দাবি, তিনিই তার পরিবারের সবচেয়ে বেশি শিক্ষিত পুরুষ।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে রণবীর জানান, ‘ছোটবেলায় থেকেই বাবাকে বেজায় ভয় পেতাম। বিশেষ করে যখন তার পরীক্ষার ফল খারাপ হতো।

কেননা আমার সঙ্গে রেজাল্ট আনতে স্কুলে যেতেন মা (নিতু কাপুর)। যথারীতি ফল ভালো হতো না এবং মা ভয় দেখাতেন বাবাকে বলে দেবেন বলে। সেসময় ভয় পেয়ে মাকে কথা দিতাম, পরের বছর তার পরীক্ষার ফল ভালো হবেই। ’

মজার ছলে ‘আজব প্রেম কি গজব কাহিনী’খ্যাত এই তারকা আরও জানান, এতো কিছুর পরও তার পরিবারের সবচেয়ে শিক্ষিত পুরুষ তিনি, কারণ একমাত্র তিনিই দশম শ্রেণির পরীক্ষা পর্যন্ত ফেল করেননি। আর ৫৬ শতাংশ নাম্বার পেয়ে পাশ করেছেন। আর এতেই বেশ খুশি জুনিয়র কাপুর। কারণ তার বাবা ঋষি অষ্টম শ্রেণিতে এবং দাদা ষষ্ঠ শ্রেণিতে ফেল করেছিলেন।

অনুরাগ বসু পরিচালিত ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণা করছেন রণবীর। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ। ১৪ জুলাই মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুলাই ১২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।