ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে মানে টাকার অপচয়: সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
বিয়ে মানে টাকার অপচয়: সালমান খান সালমান খান (ছবি: সংগৃহীত)

আপনি কি সালমান খানের ভক্ত? তা হলে নিশ্চিত ভাবেই একটি প্রশ্ন দীর্ঘদিন ধরে ঘুরপাক খাচ্ছে আপনার মনে। বয়স তো কম হলো না! ভাইজান বিয়ে করবেন কবে? বা আদৌ করবেন কি? সালমান ভক্ত না হলেও এ প্রশ্ন হয়তো উঁকি দিয়েছে আপনার মনে। প্রকাশ্যে বহুবার এই প্রশ্নের সম্মুখিন হতে হয়েছে সল্লুকে। জবাবও দিয়েছেন নিজস্ব ভঙ্গিতে। কিন্তু এবার যা উত্তর দিলেন, তাতে চমকে গেছেন তার ভক্তরা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম মিড ডে‘তে দেওয়া এক সাক্ষাৎকারে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা বলেন, ‘‘বিয়ে করা মানে টাকার অপচয়। এমনকি আমি আর ভালোবাসাতেও বিশ্বাস করি না।

আমার তো মনে হয়, ভালোবাসা শব্দটারই তো থাকার কোনও কারণ নেই। আসল শব্দটা হওয়া উচিত প্রয়োজনীয়তা। জীবনের এক এক মুহূর্তে মানুষের এক একজনকে প্রয়োজন হয়। তখন সেই সম্পর্ককেই লোকে প্রেম বলে গুলিয়ে ফেলে। যখন যাকে প্রয়োজন, তখন তাকে ভালোবাস। সুতরাং এই দুটো একই। ’’

গত ২৩ জুন মুক্তি পেয়েছে সালমান খানের ‘টিউবলাইট’। তবে ছবিটি এখনও পর্যন্ত বক্স অফিসে তেমন ভালো ব্যবসা করেনি। ঈদে মুক্তি পাওয়া সালমানের ছবির হিসেবে সবচেয়ে খারাপ রেকর্ড এ বারেই। তার মধ্যেই ব্যক্তিগত জীবনেও এ হতাশার কথা জানালেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।