ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মিস ইন্ডিয়া-২০১৭’ মানুশী ছিল্লার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
‘মিস ইন্ডিয়া-২০১৭’ মানুশী ছিল্লার ছবি: সংগৃহীত

একদিকে রথযাত্রা অন্যদিকে ঈদ, সবমিলিয়ে ভারতীয়দের কাছে এই সপ্তাহটি ছিলো একেবারে উৎসবমুখর। তাতেই বাড়তি মশলা জোগালো ‘ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৭’র গ্র্যান্ড ফিনালে। এবছর কে হবেন সেরার সেরা সুন্দরী, তা নিয়ে জল্পনা চলছিলো বেশ কিছুদিন ধরেই।

রোববার (২৫ জুন) মিললো সেই প্রশ্নের উত্তর। বিচারকদের মতামত অনুযায়ী এ বছর ‘মিস ইন্ডিয়া-২০১৭’র মুকুট ওঠে হরিয়ানার সুন্দরী মানুশী ছিল্লারের মাথায়।

তাকে এই মুকুট পরিয়ে দেন গত বছরের মিস ইন্ডিয়া প্রিয়দর্শিনী চট্টোপাধ্যায়। প্রথম রানার-আপের স্বীকৃতি পান জম্মু কাশ্মীরের সানা দুয়া ও দ্বিতীয় রানার আপ বিহারের প্রিয়াঙ্কা কুমারী।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে বেছে নেওয়া সেরা ৩০ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছিলো ‘ফেমিনা মিস ইন্ডিয়া-২০১৭’। সেই সেরা ৩০ থেকে বেছে নেওয়া হয় সেরা ছয় জনকে। আর সেই সেরাদের সেরা হয়েছেন মানুশী।

ছবি: সংগৃহীতগ্র্যান্ড ফিনালের অন্যতম আকর্ষণ ছিলেন পরিচালক-প্রযোজক করণ জোহর ও অভিনেতা রীতেশ দেশমুখ। পুরো অনুষ্ঠানটি মজার ছলে সঞ্চালনা করে দর্শকদের মন ভরিয়ে দেন তারা।

এদিনের অনুষ্ঠানে বসেছিলো তারকার হাট। যেখানে বিচারকের দায়িত্ব পালন করেছেন পরিচালক-প্রযোজক অভিষেক কাপুর, ইলিয়েনা ডি’ক্রুজ, অর্জুন রামপাল, বিপাশা বসু, বিদ্যুৎ জামওয়াল ও ডিজাইনার মণীশ মালহোত্রা ছিলেন এবছরের বিচারক। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বসুন্দরী স্টেফানি ডেল ভাল্লে।

ছবি: সংগৃহীতপ্রতিযোগীদের পাশাপাশি এদিন গান দিয়ে মঞ্চ মাতান সোনু নিগাম। এছাড়াও নৃত্য পরিবেশনা করেন আলিয়া ভাট, রণবীর কাপুর ও সুশান্ত সিং রাজপুত।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।