ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাপ-বেটার ঈদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪১ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
বাপ-বেটার ঈদ শাহরুখ খান ও আবরাম খান (ছবি: সংগৃহীত)

সারাবছরই পর্যটকদের ভিড় থাকে বান্দ্রা ব্যান্ডস্ট্যান্ডে। তার একটি কারণ যদি বান্দ্রা ফোর্ট ও সি বিচ হয়, তো আরেকটি কারণের নাম ‘মান্নাত’ অর্থাৎ শাহরুখ খানের বাড়ি। বলিউডের এই সুপারস্টারের দেখা না পাওয়া গেলেও সারাবছরই মান্নাতের সামনে তার ভক্তদের ভিড় থাকে।

তবে, বছরে দু’দিন মান্নাতের বাহিরে জনজোয়ার সামলাতে একটু বেশিই পুলিশ মোতায়েন করতে হয়। কারণ জন্মদিন ও ঈদ।

এই দুই খুশির দিন নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালবাসেন কিং খান। তাই বছরের এই দু’দিন বাড়ির বাহিরে এসে দেখা তার সঙ্গে দেখা করেন ভক্তরা। আর তাকে দেখতে উপচে পড়ে অনুরাগীদের ঢল। প্রতিবারের মতো এবারও তার ব্যতিক্রম করেননি ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা।

সোমবার (২৬ জুন) ঈদের দিন দুপুরে ছেলে আবরামকে সঙ্গে নিয়ে মান্নাতের বারান্দায় আসেন ৫১ বছর বয়সী এই অভিনেতা। যেখানে হাত নাড়িয়ে ভক্তদের শুভেচ্ছা জানান তিনি। সেই সঙ্গে ছোট আবরামও।
এসময় বাপ-বেটার পরনে ছিলো সাদা রঙের পাঞ্জাবি।

শাহরুখ খান ও আবরাম খান (ছবি: সংগৃহীত)তবে শুধু দেখাই নয়, এদিন বাড়িতে এক সাংবাদ সম্মেলনও করেন শাহরুখ। যেখানে তিনি জানান, ঈদের দিনটি কিভাবে পালন করছেন তিনি। এছাড়া আবরামকে না-কি প্রতিদিনই একটি করে খেলনা উপহার দেন শাহরুখ, যাতে তার প্রতিটি দিনই মনে হয় ঈদ।

অন্যদিকে, অনেক বছর পর এই ঈদে একসঙ্গে বাড়িতে রয়েছে বড় ছেলে আরিয়ান খান ও মেয়ে সুহানাও। তাই এই ঈদে তাদের জন্য পছন্দের খাবার রান্না করবেন বলেও জানিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।