ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদ স্পেশাল

ঢাকায় কেমন চলছে ঈদের তিন ছবি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
ঢাকায় কেমন চলছে ঈদের তিন ছবি? শাকিব, অপু, জিৎ ও শুভশ্রী (ছবি: সংগৃহীত)

‘বস টু’, ‘নবাব’ আর ‘রাজনীতি’ বাণিজ্যিক ধারার এই তিনটি ছবি মুক্তি পেয়েছে ঈদুল ফিতরে। ঈদের দিন (২৬ জুন) থেকে ঢাকাসহ দেশের সর্বাধিক হলে চলছে ছবিগুলো।
 

যৌথ প্রযোজনার দুই ছবি জিৎ-শুভশ্রী-ফারিয়ার ‘বস টু’ ও শাকিব খান-শুভশ্রীর ‘নবাব’ পেয়েছে অধিকাংশ হল। অন্যদিকে দেশীয় প্রযোজনায় তৈরি শাকিব খান-অপু বিশ্বাস-আনিসুর রহমান মিলনের ‘রাজনীতি’ ছবিটি আগ্রহ তৈরি করলেও আশানুরূপ হল পায়নি।

ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কমমুক্তির প্রথম দিন (২৬ জুন) ঢাকার প্রেক্ষাগৃহগুলোতে দর্শক সমাগম ছিলো আশাব্যাঞ্জক। একাধিক শো হাউসফুল হওয়ার খবর পাওয়া গেছে। বিশেষ করে পুরবী, সনি ও শ্যামলী হলের ক্ষেত্রে এমনটি ঘটেছে। এগুলোতে চলছে ‘নবাব’ ও ‘বস টু’। ঢাকার অধিকাংশ হলই এই দুই ছবির দখলে। অন্যদিকে ঢাকায় একটি মাত্র হল (যমুনা ব্লকবাস্টার) পেয়েছে ‘রাজনীতি’। এখানে দর্শকের উপস্থিতি মোটামুটি।

ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদিকে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে জাজ মাল্টিমিডিয়ার দুই ছবি ‘বস টু’ ও ‘নবাব’-এর অগ্রিম টিকেট বিক্রি শেষ বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। তারা বলছে, ২৭ জুনের প্রতিটি শো হাউসফুল হবে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।