ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ আনন্দ সিনেমা হলে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
ঈদ আনন্দ সিনেমা হলে বসুন্ধরা সিটি’র স্টার সিনেপ্লেক্সে ভিড়, ছবি: বাংলানিউজ

ঢাকা: ঈদের অবসরে বাড়তি আনন্দ পাওয়ার আশায় রাজধানী ঢাকার মানুষ পরিবারের সদস্য ও প্রিয়জনদের নিয়ে ছুটেছেন সিনেমা হলে।

সোমবার (২৬ জুন) ঈদের দিন ঢাকার কয়েকটি সিনেমা হল ঘুরে মানুষের ভিড় লক্ষ্য করা যায়। হল কর্তৃপক্ষ বলছে, ছুটির বাকি দিনগুলোতে আরও সমাগম হবে।

কোনো কোনো সিনেমা হলে ঘণ্টার পর ঘণ্টা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে দেখা গেছে। আবার কোথাও সিনেমা হলে ঢুকতে দীর্ঘ লাইন দিতে হয়েছে। এবার ঢাকার অধিকাংশ সিনেমা হলে যৌথ প্রযোজনায় নির্মিত ‘বস-টু’ ও ‘নবাব’ প্রদর্শিত হচ্ছে। মানুষের ভিড়, ছবি: বাংলানিউজরাজধানীর অভিজাত শপিং মল বসুন্ধরা সিটি’র স্টার সিনেপ্লেক্সে চলছে দেশি-বিদেশি আটটি সিনেমা। এখানে দিনের তিনটি শো’র প্রতিটিই হাইস ফুল দর্শক হয়েছে বলে জানিয়েছেন সিনেপ্লেক্সের কাস্টমার কেয়ার অফিসার জাহিদ হোসেন ও আশিক।
 
তারা বলেন, দর্শকের বেশি পছন্দ ‘বস-টু’ ও ‘নবাব’। চাহিদা এতোটাই যে আমরা টিকিট দিতে পারছি না! 

এছাড়া সিনেমা দুটির মঙ্গলবারের (২৭ জুন) সব টিকিট শেষ বলেও জানান তারা।
 
বিদেশি সিনেমাগুলোর মধ্যে এখানে চলছে দ্য মাম্মি, পাইরেটস অব ক্যারিবিয়ান-৫, ট্রান্সফরমারস-৫, কারস-৩, ডিসপিকেবল মি-৩ এবং ওনডার ওম্যান।
 
একইভাবে বলাকা, রাজমনি ও সৈনিক ক্লাব সিনেমা হলে চলছে ‘বস-টু’। অভিসার, বিজিবি অডিটেরিয়াম ও জোনাকি সিনেমা হলে চলছে ‘নবাব’।
 
বেলা সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত চারটি করে শো চলছে বলে জানিয়েছেন অভিসার সিনেমা হলের বুকিং এজেন্ট আনোয়ার। প্রতিটি শোতেই রয়েছে দর্শকদের উপচেপড়া ভিড়। তবে বিকেল সাড়ে ৩টা ও সাড়ে ৬টার শো দুটিতে চাপ বেশি বলে জানা গেছে।
 
বলাকা সিনেমা হলের ম্যানেজার সামছুল আরিফ বাংলানিউজকে বলেন, আমাদের এখানে আজ থেকে বস-টু সিনেমা চালু হলো। যা দেখতে দর্শকদের খুব চাপ। যতোদিন এমন চাপ থাকবে ততোদিন এটা চলবে।
 
বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে স্ত্রীকে নিয়ে ‘নবাব’ দেখতে এসেছিলেন ব্যবসায়ী শামছুজ্জামান। বাংলানিউজকে তিনি বলেন, সবসময় সুযোগ হয় না। ঈদের আজকের দিনটা সিনেমা দেখার জন্য রেখেছি।
 
তিনি আরও বলেন, আমরা যেমনটা পছন্দ করি এখন বাংলা সিনেমাগুলোতে তেমনটা দেখানো হচ্ছে। আগের থেকে মান ও প্রযুক্তি সমৃদ্ধ হয়েছে।  

এজন্যই ঈদে এতো মানুষ সিনেমা দেখতে আসেন বলে মনে করেন তিনি।
 
বাংলাদেশ সময়: ২২৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এসআইজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।