ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘নাচ বালিয়ে’র বিজয়ী তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
‘নাচ বালিয়ে’র বিজয়ী তারা বিবেক দাহিয়া ও দিভিয়াঙ্কা ত্রিপাঠি দাহিয়া(ছবি: সংগৃহীত)

নাচের প্রতিযোগীতামূলক অনুষ্ঠান ‘নাচ বালিয়ে’র অষ্টম আসরে বিজয়ী হয়েছেন দিভিয়াঙ্কা ত্রিপাঠি দাহিয়া ও বিবেক দাহিয়া দম্পতি। চূড়ান্ত লড়াইয়ে অন্য দুই প্রতিযোগী সানায়া ইরানি-মোহিত সেগাল ও আবিগেইল পাণ্ডে-সানাম জোহরকে হটিয়ে বিজয়ী হয়েছেন তারা। পুরস্কার হিসেবে পেয়েছেন ৩৫ লাখ রুপি, একটি স্কুটি ও গহনা।

টেলিভিশন সিরিয়াল ‘ইয়ে হ্যায় মোহাব্বাতে’র জনপ্রিয় মুখ দিভিয়াঙ্কা ত্রিপাঠি দাহিয়া ও বিবেক দাহিয়া। শিরোপা জেতার আনন্দে দিভিয়াঙ্কা বলেন, ‘এটি নিজের সঙ্গে পরিচিত হওয়ার একটি জার্নি।

গত ১৩ সপ্তাহে আমরা একে অপরকে ভালোভাবে জানতে পেরেছি। আমাদের বিয়েটা পারিবারিকভাবে হয়েছিলো। কিন্তু ‘নাচ বালিয়ে’র মাধ্যমে এখন আমরা দু’জনকে খুব ভালোভাবে বুঝতে পেরেছি। তবে আমি বলতে চাই, আমাদের প্রেমের জয় হয়েছে। ’

জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, ‘এই অনুষ্ঠানটি আমাদের সুখের পথে পৌঁছে দিয়েছে। এর মাধ্যমে আমরা অনেক কিছু শিখতে পেরেছি। এছাড়া আমার সকল ভক্তদের ধন্যবাদ জানাতে চাই। কেননা তাদের ভালোবাসা ও শ্রদ্ধা ছাড়া আমরা কোনোদিন এই অবস্থানে পৌঁছাতে পারতাম না। ’

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।