ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ঈদ স্পেশাল

গান শোনাবেন যারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
গান শোনাবেন যারা আঁখি আলমগীর ও এস আই টুটুল (ছবি: সংগৃহীত)

ঈদ আয়োজনের অন্যতম আকর্ষণ সরাসরি সংগীত পরিবেশনা। ঈদের দিনের শিল্পী তালিকার অন্যতম শিল্পীরা হলেন— আঁখি আলমগীর, এস আই টুটুল, বাদশা বুলবুল, জলের গান। এ ছাড়া বিভিন্ন চ্যানেলে পূর্বে ধারণ করা সংগীত বিষয়ক অনুষ্ঠানও প্রচার হবে।

এটিএন বাংলায় ‘মেলোডি অব মিউজি’ প্রচার হবে সকাল ৯টায়। ইভা রহমানের একক সংগীতানুষ্ঠান থাকছে রাত ১০টা ৪০ মিনিটে।

প্রচার হবে শিল্পীর বিভিন্ন গানের ভিডিও।

রাত ৮টায় একুশে টেলিভিশনে প্রচার হবে ‘আমার ছবি আমার গান’। ইমন অভিনীত চলচ্চিত্রের ১০টি গান দেখানো হবে। অতিথি ও উপস্থাপক ইমন নিজেই। একই চ্যানেলে সাতে সাড়ে ১১টায় সরাসরি গান শোনাবে জলের গান। উপস্থাপনায় লিজা।

রেজওয়ানা চৌধুরী বন্যার একক সংগীতানুষ্ঠান থাকছে চ্যানেল আইতে বিকেল ৫টা ৪০ মিনিটে। অনুষ্ঠানটির চিত্রায়ণ করা হয়েছে মালয়েশিয়ায়।

‘জেমসের সঙ্গে কিছুক্ষণ’ শিরোনামে অনুষ্ঠানটি এনটিভিতে প্রচার হবে বিকেল ৫টা ১৫ মিনিটে। এটি সাজানো হয়েছে জেমসের কিছু গান নিয়ে।

বৈশাখীতে দুপুর ১টা ৩০ মিনিটে প্রচার হবে ‘শুধু সিনেমার গান: পর্ব ১’। এতে নতুন ছবির গানও দেখা যাবে।

দেশ টিভি  বিকেল ৩টায় ‘সুর আর গান’-এ  অংশ নিয়েছেন চম্পা বণিক ও ইউসুফ খান। সরাসরি এ অনুষ্ঠানে শিল্পীরা গাইবেন ১০০ বছরের আলোচিত ও জনপ্রিয় বাংলা গান।

একই চ্যানেলে মিউজিক্যাল লাইভ গবে রাত ১০টায়। সংগীত পরিবেশন করবেন এস আই টুটুল।

মাছরাঙা টিভিতে রাত ১টায প্রচার হবে সত্য সাহার সুর করা গান নিয়ে বিশেষ আয়োজন। এর শিরোনাম ‘যে গান বাজে হৃদয় মাঝে’। গাইবেন রাজীব ও লুইপা।
চ্যানেল নাইনে দুপুর ১টা ৩০ মিনিটে থাকছেন ‘নতুন সিনেমার গান’ অনুষ্ঠানটি। শিরোনামেই বোঝা যাচ্ছে ঈদে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রের গান উপভোগ করা যাবে এতে।

এশিয়ান টিভির মিউজিক নাইটে গান শোনাবেন আঁখি আলমগীর। অনুষ্ঠানটি প্রচার হবে রাত ১১টায়।

এসএ টিভিতে বিকেল ৫টা ২০ মিনিটে মিউজিক মোমেন্টসে গাইবেন ঝিলিক ও অপু। রাত ১১টা ১০ মিনিটে ‘গানের উৎসবে’ সরাসরি গাইবেন অনুপমা মুক্তি, বাদশা বুলবুল ও চম্পা বণিক।

গান বাংলায় দিনব্যাপী প্রচার হবে ‘উইন্ড অব চেঞ্জ: সিজন ১’। এতে নতুন-পুরনো অনেক শিল্পীই নিজেদের জনপ্রিয় গানগুলো পরিবেশন করবেন নুতন সংগীতায়োজনে।

বাংলাদেশ সময়: ০৮৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।