ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে ‘মিস্টার ইন্ডিয়া টু’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
আসছে ‘মিস্টার ইন্ডিয়া টু’! ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির দৃশ্য

৩০ বছর আগে মুক্তি পেয়েছিলো অনিল কাপুর ও শ্রীদেবী অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’। সেসময় সুপার ডুপার হিট হয়েছিলো ছবিটি। তবে চমকপ্রদ ব্যাপার হলো- এবার তৈরি হতে যাচ্ছে এর সিক্যুয়েল ‘মিস্টার ইন্ডিয়া টু’। সম্প্রতি এমনটাই আভাস দিয়েছেন পরিচালক বনি কাপুর।

‘মিস্টার ইন্ডিয়া’র ৩০ বছর পূর্তি উপলক্ষ্যে এক সাক্ষাৎকারে বনি কাপুর জানান, ‘‘দর্শক ভাবতো, ‘মিস্টার ইন্ডিয়া’ তৈরি করতে গিয়ে আমি প্রায় পাগল হয়ে গিয়েছিলাম। …’’ এরপর নিজেই প্রশ্ন করেন, ‘‘আমার কি ‘মিস্টার ইন্ডিয়া টু’ তৈরি করা উচিত? …এমন ছবি তৈরি করতে পারলে তো ভালোই লাগবে।

আমি তো এ ধরনের আরও ছবি তৈরি করতে চাই। ’’

বনির কথায় কিছুটা ধোঁয়াশা থাকলেও এ বিষয়ে কিন্তু সোজা উত্তর দিয়েছেন স্ত্রী শ্রীদেবী। এ প্রসঙ্গে তার ভাষ্য, ‘‘এটি নিয়ে কথা বলার সময় এখনও আসেনি। তবে ‘মিস্টার ইন্ডিয়া টু’ নিয়ে সকলেই আমাদের কাছে জানতে চান। কোনও সিক্যুয়েল নিয়ে দর্শকদের এতো উত্সাহ সাধারণত দেখা যায় না। আমি চাইবো বনি এটা তৈরি করুন। আমার মনে হয়, তিনি ছবিটা করবেন। স্টোরিলাইন এখনও কিছুই ঠিক হয়নি। ফলে এর থেকে বেশি কিছু বলা সম্ভব নয়। ’’

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।