ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারাদের মেলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে তারাদের মেলা ছবি: সংগৃহীত

প্রতি বছরের মতো এবারও ইফতার পার্টির আয়োজন করেছিলেন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী। যেখানে হাজির হয়েছিলেন বলিউডের নামি-দামী তারকারা। এছাড়া আরও ছিলেন বলিউডের দুই সুপারস্টার সালমান খান ও শাহরুখ খান।

শনিবার (২৪ জুন) আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা, ভগ্নিপতি আতুল অগ্নিহোত্রি ও বাবা সেলিম খান, পরিচালক কবির খান-মিনি মাথুর দম্পতি, হুমা কুরেশি, সোনু সোদ, আদিত্য পাঞ্চোলিসহ প্রমুখ।

এখানেই শেষ নয়, অনুষ্ঠানে আরও দেখা গেছে সালমান খানের প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও বর্তমান প্রেমিকা লুলিয়া ভানটুর।

তবে, বিশেষ আকর্ষনে ছিলো সালমান খানের ‘টিউবলাইট’ ছবির খুদে সহশিল্পী মাতিন রে ট্যাঙ্গু। কেননা তাকে নিজে হাতে খাইয়ে দিয়েছেন সালমান।

এদিকে, ২০১৪ সালে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে এসেই সব অভিমান ভুলে কোলাকুলি করে এক হয়েছিলেন সালমান খান ও শাহরুখ খান। তবে চমকপ্রদ ব্যাপার হলো- এবারের ইফতার পার্টিতে আলাদা আলাদা থাকতে দেখা গেছে বলিউডের এই দুই সুপারস্টার।  
 
বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।