ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক ঈদ, এক মোশাররফ, নাটক ৩২!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এক ঈদ, এক মোশাররফ, নাটক ৩২! মোশাররফ করিম, ছবি: সংগৃহীত

এটি রীতিমত অবাক করা ব্যাপার, স্বীকার করবেন মোশাররফ করিম নিজেও। একজন অভিনেতারই ৩২টি (বাড়তেও পারে!) নাটক-টেলিছবি প্রচার হতে যাচ্ছে এক ঈদে। তিনি ওয়ান অ্যান্ড অনলি মোশাররফ করিম।

বরাবরের মতো হাস্যরসাত্মক, প্রেম-ভালোবাসা ও সিরিয়াস গল্পের কিছু নাটক-টেলিছবিতে অভিনয় করেছেন মোশাররফ। এর মধ্যে একাধিক চ্যানেলে রয়েছে সাত পর্বের ধারাবাহিক ও সিক্যুয়েল।

শুধু তারকা নির্মাতা নন, জনপ্রিয় এই শিল্পী অভিনয় করেছেন স্বল্প পরিচিত নির্মাতাদের নাটকেও। এগুলোতে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় ও নতুন অভিনেত্রীরা।   

ঈদে নিজের অভিনীত নাটকের একটি তালিকা সম্প্রতি ফেসবুকে প্রকাশ করেছেন মোশাররফ। এতে তিনি ৩২টি নাটক ও নির্মাতার নাম উল্লেখ করেছেন। তালিকাটা এ রকম— 

১. ‘মধ্যবিত্তনামা (৭ পর্ব) — মুরসালিন শুভ, ২. সব চরিত্র কাল্পনিক নয় — ফজলুল সেলিম, ৩. বেঙ্গল সমিতি (৭ পর্ব) — ইমরাউল রাফাত, ৪. লও ঠ্যালা — আদিবাসি মিজান, ৫. যখন সময় থমকে দাঁড়ায় (২ পর্ব) — রায়হান খান, ৬. লাইফ ইজ কালারফুল —সাগর জাহান, ৭. সদা ভয় সদা লাজ — শামস্ করিম, ৮. উহা অপেক্ষা ইহাই উত্তম — উজ্জল মাহমুদ, ৯. অ্যাভারেজ আসলাম ইজ নট অ্যা ব্যাচেলর (৭ পর্ব) — সাগর জাহান, ১০. মাহিনের নীল তোয়ালে (৬ পর্ব) — সাগর জাহান, ১১. প্যারা ৪ (৭ পর্ব) — আরিফ রহমান, ১২. যমজ ৭ — আজাদ কালাম, ১৩. বুলির বেলকোনি – শামস্ করিম, ১৪. বউ কথা কও — মুরসালিন শুভ, ১৫. মেজাজ ফোরটি নাইন ২ — শামিম জামান, ১৬. আকান্দা — অঞ্জন আইচ, ১৭. বডিগার্ড হোসেন — শামিম জামান, ১৮. থার্ড পারসন — রিপন মিয়া, ১৯. ম্যানপাওয়ার — আর বি প্রিতম, ২০. চলতে চলতে হঠাৎ — মাইদুল রাকিব, ২১. মার্গারেট ও চন্ডি কুথক — এম আই জুয়েল, ২২. ইস্যু — রাজিব রসূল, ২৩. আমার ভাই — আদিবাসি মিজান, ২৪. শেখ সাদির সেইসব দিনরাত্রি — মুসাফির সৈয়দ, ২৫. চান্স মাস্টার দি সওদাগর (৬ পর্ব) — সাইফ আহমেদ, ২৬. মানুষ অমানুষ — কচি খন্দকার, ২৭. সরল মানুষ — শামিম জামান, ২৮. ঘাউরা মজিদের শ্বশুড়বাড়ী — শামিম জামান, ২৯. মীরজাফরের মৃত্যু চাই — আরিফ রহমান, ৩০. ডেল কর্ণেগী (৭ পর্ব) — মাসুদ মহিউদ্দিন, ৩১. অভিনন্দন — মুরসালিন শুভ ও ৩২. প্রযত্নে চোর — হাসান মোরশেদ।

বিভিন্ন চরিত্রে মোশাররফ করিমবাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।