ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজেকে ছাড়িয়ে যেতে পারেননি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
নিজেকে ছাড়িয়ে যেতে পারেননি ‘বজরঙ্গি ভাইজান’ ‘সুলতান’ ও ‘টিউবলাইট’ ছবির পোস্টার

সালমান খান অভিনীত ‘ওয়ান্টেড’ মুক্তি পেয়েছিলো ২০০৯ সালের ঈদুল ফিতরে। ছবিটি বক্স অফিসে সুপারহিট হয়েছিলো। আয় করেছিলো শত কোটি রুপি। এরপর থেকে প্রতি ঈদে একটি করে ছবি ভক্তদের উপহার দেন বলিউডের এই সুপারস্টার। এরই ধারাবাহিকতায় মুক্তি পেয়েছে ‘বজরঙ্গি ভাইজান’ (২০১৬) ও ‘সুলতান’ (২০১৭)। এবার মুক্তি পেলো ‘টিউবলাইট’।

নতুন খবর হলো, এবার নিজেকেই ছাড়িয়ে যেতে পারলেন না সল্লু। শুক্রবার (২৩ জুন) মুক্তি পেয়েছে তার ‘টিউবলাইট’।

মুক্তির একদিনে মাত্র ২১ কোটি ১৫ লক্ষ রুপি আয় করেছে। তারই ‘সুলতান’ চার হাজার তিনশ’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ে আয় করেছিলো ৩৬ কোটি ৫৪ লক্ষ রুপি। এ ছাড়া ‘বজরঙ্গি ভাইজান’-এর আয় ছিলো ২৭ কোটি ২৫ লক্ষ রুপি।

আশা করা হচ্ছে, আগামী সোমবার ঈদের ছুটির দিনে বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারবে ছবিটি। সফলতা পাওয়ার জন্য মাত্র দুই সপ্তাহ সময় আছে ‘টিউবলাইট’-এর কাছে। এদিকে ৭ জুলাই মুক্তি পাচ্ছে শ্রীদেবী অভিনীত ‘মম’।

কবির খান পরিচালিত ‘টিউবলাইট’-এ সালমান খানের পাশপাশি অভিনয় করেছেন অভিনেতা ওম পুরি (প্রয়াত), চীনা অভিনেত্রী ঝু ঝু, সোহেল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৭
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।