ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপ্রাপ্তির জন্য এতো কিছু?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
অপ্রাপ্তির জন্য এতো কিছু? ছবি: সংগৃহীত

অপ্রাপ্তি বা অসম্পূর্ণতা কে চায়? কেউ না। কিন্তু জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান ক’দিন ধরে ছুটছেন অপ্রাপ্তির পেছনেই।

তাহসানের সঙ্গে আছে বক্সিং প্র্যাক্টিসের সরঞ্জাম! হাতে গ্লাভস পরে নিয়ম করে ঝরাচ্ছেন ঘাম। সঙ্গে রেখেছেন একটি রিভলবার।

ব্যক্তিগত গাড়ি তো রয়েছেই। তাহসানের এই ছুটোছুটিতে সঙ্গী হয়েছেন আজমেরী আশা। কেন?

চাঁদরাতে চমক নিয়ে আসছেন তাহসান। এরই মধ্যে সেরেছেন নতুন গানে কণ্ঠ দেওয়া ও শুটিংয়ের কাজ। এর জন্যই ক’দিন ধরে রাতদিন ছুটতে হয়েছে তাকে। ঈদ উপলক্ষে চাঁদরাতে ইউটিউবে উন্মুক্ত করা হচ্ছে তাহসানের ‘অপ্রাপ্তি’ শিরোনামের মিউজিক ভিডিও।   

বক্সিং, গোলাগুলি, রোমান্স— সবই থাকছে ‘অপ্রাপ্তি’তে। মেহেদী হাসান লিমনের কথায় নাজির মাহমুদের সুরে গানটির সংগীতায়োজন করেছেন শাকের রেজা। আর এর  ভিডিও নির্মাণ করছেন ভিকি জাহেদ।

তাহসান বললেন, ‘এটি আসলে সত্যিকারের মিউজিক ভিডিও হচ্ছে বলেই এতোটা খাটছি। একে স্বল্পদৈর্ঘ্য সিনেমাও বলা যেতে পারে। কারণ, একটা গল্প বলার চেষ্টা করেছি আমরা। সেই গল্পের জন্যই এতো আয়োজন। বৃষ্টিতে ভেজা কিংবা বক্সিংয়ে মনোযোগী হওয়া। আশা করছি চাঁদরাতেই ভক্তদের ঈদ উপহার দিতে পারবো। ’

 নির্মাতা ভিকি বলেন, ‘গল্পটি আসলে দু’জন গ্যাংস্টারকে ঘিরে। একজন তাহসান অন্যজন তৌফিক। দু’জন গ্যাংস্টারের একটি ছোট্ট গল্প বলার চেষ্টা করছি আরেক মডেল আজমেরী আশার মধ্য দিয়ে। ’

ছবি: সংগৃহীতমোশনরক এন্টারটেইনমেন্টের সহযোগিতায় সিএমভির অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও বাংলাফ্লিক্স-এ প্রকাশ করা হবে ‘অপ্রাপ্তি’। অডিও গানটি এক্সক্লুসিভলি মুক্তি পাচ্ছে জিপি মিউজিক অ্যাপ-এ।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad