ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতের প্রধানমন্ত্রী হবেন অক্ষয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুন ২২, ২০১৭
ভারতের প্রধানমন্ত্রী হবেন অক্ষয়! ছবি: সংগৃহীত

কিছুদিন পরই মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট: এক প্রেম কথা’। মোদী সরকারের স্বচ্ছ ভারত অভিযানের দ্বারা অনুপ্রাণিত হয়েই সাজানো হয়েছে ছবিটির গল্প। এতে বলিউডের এই অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।

সম্প্রতি নিজের ছবিটি  নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অক্ষয়। তারপর থেকেই গুঞ্জন শুরু হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে দেখা যাবে ‘খিলাড়ি’খ্যাত এই তারকাকে।

সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের প্রধান পহেলাজ নিহালানির মুখে তারই কিছুটা আভাস পাওয়া গেলো। মোদীকে নিয়ে যদি বায়োপিক তৈরি হয় তাহলে সেই চরিত্রে অক্ষয় কুমারই একেবারে পারফেক্ট বলে মনে করেন তিনি।

তার মতে, মোদীর স্বচ্ছ ভাবমূর্তি তুলে ধরার জন্য দরকার এমন এক অভিনেতার, যার নিজেরও স্বচ্ছ ইমেজ রয়েছে বলিউডে।

এদিকে, সম্প্রতি প্রকাশিত হয় ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ফার্স্ট লুক। যেখানে দেখা যায় প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করবেন অনুপম খের। কিন্তু অনুপম খের বা পরেশ রাওয়ালের পরিবর্তে অক্ষয়ই মোদির চরিত্রের জন্য যথার্থ তা এক কথায় স্বীকার করলেন নিহালানি।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।