ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তাদের বিশেষ গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
তাদের বিশেষ গান ছবি: সংগৃহীত

শওকত আলী ইমন, কনা ও ইমরান। সংগীত জগতের জনপ্রিয় মুখ তারা। ইমরান ও কনা গান কণ্ঠে তোলেন, ইমন সুর ও সংগীতায়োজন করেন। এবার তারা তিনজনই গাইলেন একটি গান।

কনা ও ইমরান জুটিকে নিয়ে জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন এর আগে অনেক গানই করেছেন। তারই শেষ কাজ হিসেবে উঠে এসেছে ‘দিল দিল’ গানটির ব্যাপক সফলতা।

শাকিব-বুবলীর ‘বসগিরি’ ছবির এই গানটি মাত্র ছয় মাসে কোটি ভিউর ঘর অতিক্রম করেছে ইউটিউবে। যা দেশের চলচ্চিত্রে প্রথমবারই ঘটেছিল।

সেই সফলতার ধারাবাহিকতায় আসছে ঈদ আনন্দকে রাঙাতে তারা আবারও এক হয়েছে একটি বিশেষ গানে। না, এবার আর শওকত আলী ইমন সংগীত পরিচালকের ভূমিকায় নেই। কনা-ইমরানের সঙ্গে তিনিও কণ্ঠ মিলিয়েছেন গানটিতে। ‘আমি অবাক হয়ে যাই’ শিরোনামের এই গানটি লিখেছেন মাহমুদ মানজুর। যা বিশেষভাবে তৈরি হয়েছে বিটিভির ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর জন্য।

ম্যাগাজিন এ অনুষ্ঠানের  পরিকল্পক-উপস্থাপক আনজাম মাসুদ জানান, চমকে ভরা বিশেষ এই গানটিতেও থাকছে সেই ধারাবাহিকতা। চলচ্চিত্রের গানের তিন কোটিপতি (ইউটিউব ভিউর বিচারে) এতে কণ্ঠ দেওয়া ছাড়াও গানটির সুর তৈরি করেছেন সুজন আরিফ আর তাতে সংগীতায়োজন করেছেন আরফিন রুমি! এক গানে জনপ্রিয় সব মানুষের সম্মিলন!

গানটি প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, ‘সারাজীবন অন্যদের জন্য গান তৈরি করেই কাটিয়েছি। নিজের জন্য খুব বেশি গান তৈরির সময় পাইনি। এই বিশেষ গানটিতে কণ্ঠশিল্পী হিসেবে অংশ নিতে পেরে দারুণ লেগেছে। গানটি অসাধারণ হয়েছে। আমরা সবাই প্রাণখুলে গেয়েছি। ’

ইমরান বলেন, ‘কণা আপুর সঙ্গে নিয়মিত গাইছি। আর ইমন ভাই তো নতুন গান গাইবার জন্য দুদিন পরপরই আমাদের ডাক দেন। আসলে ইমন ভাইয়ের সুরের সঙ্গে আমাদের দুজনের টিউনিংটা বেশ এখন। তবে এটা ভাবিনি কখনও, আমরা তিনজনই একটি গানে কণ্ঠ দেব!'

আনজাম মাসুদ জানান, তিন ‘কোটিপতি’কে নিয়ে তৈরি বিশেষ এই গানটি ছাড়াও এবারের ‘পরিবর্তন’-এ থাকছে এমন আরও অনেক চমকপ্রদ বিষয়। ঈদের তৃতীয় দিন রাত ১০টা ২৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।