ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কেনো শাহরুখকে চিঠি লিখেছেন সাত হাজার নারী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
কেনো শাহরুখকে চিঠি লিখেছেন সাত হাজার নারী? ‘জাব হ্যারি মেট সেজাল’-এর পোস্টার

ইমতিয়াজ আলি পরিচালিত ‘জাব হ্যারি মেট সেজাল’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন শাহরুখ খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন আনুশকা শর্মা। ছবির প্রচারণাকে সামনে রেখে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম জুড়ে নতুন ও অভিনব প্রতিযেগিতা শুরু করেছেন কিং খান।

‘জাব হ্যারি মেট সেজাল’ ছবিতে হ্যারি চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান এবং সেজাল চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে। এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে কিং খান আমন্ত্রণ জানান সেজাল নামের নারীদের।

তিনি জানান, যে শহর থেকে সবচেয়ে বেশি সেজাল নামের মেয়ে তাকে চিঠি লিখবেন, সেই শহরে তিনি প্রথম যাবেন সেজালদের সঙ্গে দেখা করতে। জানা গেছে, শাহরুখের এই ডাকে চিঠি লিখে সাড়া দিয়েছেন সেজাল নামে সাত হাজার নারী।  

সেজাল গুজরাতি নাম, তাই স্বভাবতই আহমেদাবাদ থেকে এসেছে সবচেয়ে বেশি চিঠি। তাই বুধবার সেজালদের সঙ্গে দেখা করতে আমেদাবাদ পৌঁছান ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা।   তবে শুধু দেখাই নয়। ‘জাব হ্যারি মেট সেজাল’-এর প্রথম গান “রাধা” নিয়ে আহমেদাবাদে উপস্থিত হন বলিউডের কিং অফ রোমান্স।

আগামী ৪ আগস্ট মুক্তি পাবে ‘জাব হ্যারি মেট সেজাল’। এর আগে দেশের প্রায় প্রতিটি শহরেই প্রচারণার ইচ্ছা রয়েছে বলে জানিয়েছেন শাহরুখ।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।