ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্থিরচিত্রে সেন্সর বোর্ড ঘেরাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, জুন ২১, ২০১৭
স্থিরচিত্রে সেন্সর বোর্ড ঘেরাও ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যৌথ প্রযোজনার নামে ‘যৌথ প্রতারণা’য় নির্মিত ‘নবাব’ ও ‘বস টু’র মুক্তি ঠেকাতে সেন্সর বোর্ড ঘেরাও করেছে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর প্লাটফর্ম বাংলাদেশ চলচ্চিত্র পরিবার।

বুধবার বেলা ১টার দিকে সেন্সর বোর্ডের সামনে অবস্থান নেন চলচ্চিত্র পরিবারের নেতা-কর্মীরা। লাগাতার আন্দোলনের কর্মসূচি দিয়ে সাড়ে ৩টার দিকে তারা ঘোরাও কর্মসূচি শেষ করেন।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমপরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, ‘সেন্সর বোর্ডের কাছে সবিনয় নিবেদন, আপনারা এই প্রতারণামূলক ছবি দু’টি মুক্তির সনদ দেবেন না। যদি মুক্তি দেওয়া হয় তবে যে হলেই চলবে সেখানে গিয়ে আগুন লাগানো হবে। এর দায় আমরা নেবো না। ’

অন্যদিকে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘আমরা শিল্পীরা চলচ্চিত্রকে ধ্বংস হতে দেবো না যতোক্ষণ না আমাদের শরীরে এক বিন্দু রক্ত থাকবে। ’

ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঘেরাও কর্মসূচিতে আরো অংশ নেন চিত্রনায়ক ফারুক, রিয়াজ, সাইমন, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুসহ অনেকে।

বুধবার ‘বস টু’ ও ‘নবাব’-এর সেন্সর শো অনুষ্ঠিত হচ্ছে। তবে চলচ্চিত্র পরিবারের ঘেরাও নিয়ে কোনো মন্তব্য আসেনি সেন্সর বোর্ডের পক্ষ থেকে।

ছবি: রাজীন চৌধুরী-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএদিকে, ছবি দু’টি মুক্তির দাবিতে বেলা ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে জাজ মাল্টিমিডিয়া, প্রদর্শক ও বুকিং এজেন্ট সমিতি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এসও/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।