ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখ-প্রিয়াঙ্কাকে নিয়েই হবে ‘ডন থ্রি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, জুন ২১, ২০১৭
শাহরুখ-প্রিয়াঙ্কাকে নিয়েই হবে ‘ডন থ্রি’ শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া (ছবি: সংগৃহীত)

‘ডন কো পাকাড়না মুশকিল হি নাহি, না মুমকিন হ্যায়।’ রূপালি পর্দায় আরও একবার শোনা যাবে এই সংলাপ। অর্থাৎ ‘ডন’, ‘ডন টু’-র পর এবার খুব শিগগিরই তৈরি করা হবে ‘ডন-থ্রি’। আর মূল চরিত্রে অবশ্যই পাওয়া যাবে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়াকে। সম্প্রতি এমনটাই জানিয়েন ছবির নির্মাতারা।

২০০৬ সালে মুক্তি পেয়েছিলো বাদশা ও পিগি চপস অভিনীত ‘ডন’। মুক্তি পাওয়ার পরেই বলিউডে সাড়া ফেলেছিলো ছবিটি।

এরপর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন-টু’। সাফল্যের মুখ দেখেছিলো সেটিও। আর তাই এবার ‘ডন থ্রি’ শুরুর ভাবনা নির্মাতাদের।

জংলি বিল্লি (প্রিয়াঙ্কা চোপড়া) ডনের পছন্দ। আর দর্শকদের পছন্দ প্রিয়াঙ্কা–শাহরুখ রসায়ন। তাই বড় পর্দায় আসছে ‘ডন থ্রি’। এই প্রসঙ্গে ছবিটির সহপ্রযোজক রীতেশ সিধওয়ানি বলেন, “আমরা খুব তাড়াতাড়ি ‘ডন থ্রি’ তৈরির কথা ভাবছি। খুব ভালো একটা সময়ে আমরা এই ছবিটার দ্বিতীয় তৃতীয় নিয়ে ফিরতে চাই। ”

সংলাপ প্রসঙ্গে রীতেশ বলেন, ‘ছবির সংলাপ রচনা চলছে। সব কাজ শেষ হলে খুব তাড়াতাড়ি তারা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন ডন থ্রি–র। ’ তবে সমস্যাও কিছু রয়েছে। কেননা প্রিয়াঙ্কা তার হলিউড ছবির কাজ নিয়ে  ব্যস্ত। এছাড়া কিং খানের ব্যস্ততা নিয়েও নতুন করে কিছুই বলার নেই।

ফারহান আখতার ও রীতেশের সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্ট ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ছবি ‘ডন’–এর স্বত্ত্ব কিনে নিয়েছিলো। প্রাক্তন ‘ডন’ অমিতাভ বচ্চনের জায়গায় শাহরুখ খানকেই ভাবা হয়েছিলো প্রথম থেকে। রীতেশ বলেন, ‘এক্সেল অত্যন্ত খুশি, কারণ ডনের মতো অত্যন্ত জনপ্রিয় ছবি নির্মাণ করছে। প্রথম দু’টি ছবিও দর্শকদের আনুকূল্যও পেয়েছিলো। তাই তৃতীয় ছবি নিয়েও আমরা আশাবাদী। ’

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।