ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

তারায় তারায় কেমন বন্ধুত্ব?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৫ ঘণ্টা, জুন ২১, ২০১৭
তারায় তারায় কেমন বন্ধুত্ব? ফারুক, চম্পা ও আলমগীর (ছবি: সংগৃহীত)

জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা ফারুক, আলমগীর ও অভিনেত্রী চম্পা। নায়ক-নায়িকা কিংবা গুরুত্বপূর্ণ বিভিন্ন চরিত্রে রূপদান করে খ্যাতি পেয়েছেন তারা। পর্দা ও পর্দার বাইরে এই তিনজনের সম্পর্ক কেমন? দর্শকদের এমন জিজ্ঞাসাকে গুরুত্ব দিয়ে তৈরি হয়েছে একটি অনুষ্ঠান। ঈদুল ফিতর উপলক্ষে প্রচার হবে এটি।

ফারুক, আলমগীর ও চম্পাকে নিয়ে তৈরি সেলিব্রেটি শো-এর নাম ‘বন্ধু আমরা তিনজন’। অনুষ্ঠানে তারা বলেছেন প্রথম প্রেম, পেশাগত জীবনের উত্থান-পতন, মজার মজার সব অভিজ্ঞতা, সুখ-দু:খ, আনন্দ-বেদনার নানা স্মৃতির কথা।

সঞ্চালকের আসনে আছেন তানিয়া হোসাইন। শাহীন মাহমুদের প্রযোজনায় তিনপর্বের প্রথম পর্বে থাকছেন এই তিন তারকা শিল্পী। ঈদের চতুর্থ দিন সন্ধ্যা ৬টা ১০মিনিটে এসএ টিভিতে প্রচার হবে ‘বন্ধু আমরা ৩ জন’।

প্রযোজক সূত্রে জানা গেছে, ৫ম দিন দ্বিতীয় পর্বের অতিথি থাকছেন চিত্রনায়িকা রোজিনা, অঞ্জনা ও নূতন। তৃতীয় ও শেষপর্বে হাজির থাকছেন খল অভিনেতা মিশা সওদাগর, ডন ও অভিনেত্রী রিনা খান।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।