[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৪, ০৮ ডিসেম্বর ২০১৭

bangla news

ঈদের দিন বাহরাইনে গান শোনাবেন সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৩:৪৭:১৫ পিএম
এফ এ সুমন, ছবি: সংগৃহীত

এফ এ সুমন, ছবি: সংগৃহীত

সহজ, সাবলীল কথা ও সুরের গান গেয়ে শ্রোতাপ্রিয়তা পেয়েছেন কণ্ঠশিল্পী এফ এ সুমন। কয়েক বছরে তিনি উপহার দিয়েছেন জনপ্রিয় কিছু গান। প্রতি বছরের এবারও ঈদুল ফিতরে বের হচ্ছে সুমনের একক অ্যালবাম। এর নাম ‘ইতি তোমার প্রিয়’।  

১৯ জুন বিকেলে বাংলানিউজের সঙ্গে আলাপে সুমন বলেন, “নয় নম্বর একক বের হচ্ছে এবার। পাশাপাশি আরেকটি তিন গানের অ্যালবাম করেছি। এরই মধ্যে অবশ্য সিঙ্গেল ট্র্যাক ‘আসমানী’র ভিডিও প্রকাশ হয়েছে। সব মিলিয়ে ঈদের আমেজ টের পাচ্ছি।”

‘সুমন জানান, 'ইতি তোমার প্রিয়'তে থাকছে আটটি গান। এগুলো লিখেছেন সময়ের তরুণ গীতিকারেরা। সুর ও সংগীতায়োজনই তারই। এটি প্রকাশ করছে জি সিরিজ। 

অন্যদিকে সুমনের 'দিওয়ানা দিল' ইপি অ্যালবামের গানগুলো হচ্ছে 'দিওয়ানা দিল', 'যাবি যদি' ও 'বিবাগী'।   এর সবগুলো গানের কথা লিখেছেন ওমর ফারুক বিশাল। অ্যাডবক্স থেকে প্রকাশিত হচ্ছে এটি।

এ ছাড়া সিডি চয়েস ও মাই সাউন্ডের ব্যানারেও তার একাধিক গান প্রকাশ হতে পারে। 

ঈদের আগের এ সময়টি সুমনের কাছে বেশ উপভোগ্য। চারপাশে নতুন গান নিয়ে উন্মাদনা, ব্যস্ততা টের পাওয়া যায়। কিন্তু এবার তার মন একটু খারাপ-ই। কারণ পরিবার পরিজনের সঙ্গে ঈদ করতে পারছেন না জনপ্রিয় এই গায়ক। 

সুমন বললেন, ‘ঈদের দিন বাহরাইনে থাকতে হবে আমাকে। সেখানে একটি শো রয়েছে। সবকিছু চূড়ান্ত। পরিবার ছেড়ে ঈদ করতে কে চায়?’

সুমন জানান, বাহরাইনে ঈদের পরদিন গান শোনাবেন সুমন। বাংলাদেশের একদিন আগে সেখানে ঈদ অনুষ্ঠিত হবে। এই হিসেবে ঈদের দিন মঞ্চ মাতাবেন সুমন। অনুষ্ঠান শেষ করে পরদিনই দেশের বিমান ধরতে হবে তাকে। কারণ টানা মঞ্চ পরিবেশনা রয়েছে সুমনের। মঞ্চে নিজের গাওয়া জনপ্রিয় ('সখীরে', 'ভিতর কান্দে', 'দরদীয়া', 'মন মুনিয়া’, ‘জান রে’) গানের পাশাপাশি প্রচলিত লোক গানও শোনান তিনি। 

* ‘আসমানী’ গানের ভিডিও: 

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসও  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa