ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৪, ২৫ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ধর্ষণ মামলায় অভিনেতা তনু কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৭ ৩:৪৯:২১ পিএম
তানভীর তনু

তানভীর তনু

ঢাকা: এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলায় গ্রেফতার চলচ্চিত্র অভিনেতা তানভীর তনুর রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার (১৭ জুন) ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্ত কর্মকর্তা রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক।

পরে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী রিমান্ড আবেদন নামঞ্জুর করে তনুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, শুক্রবার (১৬ জুন) সকালে ধর্ষণের অভিযোগ এনে রূপনগর থানায় তানভীর তনু ও তার বন্ধু জাবেদের বিরুদ্ধে মামলা (মামলা নং-১২) দায়ের করেন এক তরুণী। পরে ওইদিন রাতেই রূপনগর আবাসিক এলাকায় তার নিজ বাসা থেকে তনুকে গ্রেফতার করা হয়।

মামলার অভিযোগে ওই তরুণী উল্লেখ করেন, ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে তনুর সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়। গত ৬ মে ওই তরুণীকে বাসায় ডেকে ধর্ষণ করেন তনু। 

তনু একজন উঠতি মডেল ও অভিনেতা। হাতেগোনা কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে আছে ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘স্বপ্নছোঁয়া’, ‘গুণ্ডা’, ‘খাস জমিন’, ‘পাষাণ’ প্রভৃতি। 

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
পিএম/এসআরএস/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa