ঢাকা, রবিবার, ৩০ আশ্বিন ১৪২৪, ১৫ অক্টোবর ২০১৭

bangla news

নব্বইয়ের তারকাদের এক সন্ধ্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৬ ৯:০৩:৫২ পিএম
আমিন খান, বাপ্পারাজ, মৌসুমী, ওমর সানি ও অমিত হাসান, ছবি: রাজীন চৌধুরী

আমিন খান, বাপ্পারাজ, মৌসুমী, ওমর সানি ও অমিত হাসান, ছবি: রাজীন চৌধুরী

নাঈম, শাবনাজ, ওমর সানি, মৌসুমী, আমিন খান, বাপ্পারাজ, অমিত হাসান— নব্বই দশকের দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক-নায়িকা। একটি রেস্তোরাঁর উদ্বোধন উপলক্ষে একত্রিত হয়েছিলেন তারা।

ঢাকার উত্তরার ৩ নম্বর সেক্টরের ১৮ নম্বর রোডে মৌসুমী ও ওমর সানির তত্ত্বাবধানে তাদের ছেলে নির্মাতা ফারদিন এহসান স্বাধীন চালু করেছেন ‘মেরি মন্টানা’ নামের একটি রেস্তোরাঁ। ১৬ জুন সন্ধ্যায় এটি উদ্বোধন করেন তারই বাবা-মা ও তাদের সহশিল্পীরা। 

নাঈম ও শাবনাজ, ছবি: বাংলানিউজমৌসুমী জানিয়েছেন, ছেলের ইচ্ছেতেই এটি চালু করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। তাই শুরুর দিকে মৌসুমী ও সানি দু’জনেই সময় দেবেন। মেক্সিকান ও ফিউশনধর্মী খাবার থাকছে ‘মেরি মন্টানা’য়।  

নাঈম, ওমর সানি, ফারদিন, শাবনাজ ও মৌসুমী, ছবি: বাংলানিউজফারদিন যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন। একাধিক নাটক ও টেলিছবি তৈরি করলেও অচিরেই তাকে পাওয়া যাবে চলচ্চিত্র নির্মাতা হিসেবে। এর আগেই ব্যবসায়ীর খাতায় নাম লেখালেন ফারদিন। ছেলের এমন তৎপরতায় খুশি তারকা দম্পতি মৌসুমী ও সানি। এমন একটি বিশেষ মূহুর্তকে কেন্দ্র পুরনো সহকর্মীদের সঙ্গে জমিয়ে আড্ডাও দিয়েছেন তারা। 

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এসও 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa