Alexa
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

ভারতীয় সহকর্মীদের আচরণে মনক্ষুণ্ন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৬ ১২:৩৭:২৮ পিএম
মাহি, ছবি: বাংলানিউজ

মাহি, ছবি: বাংলানিউজ

‘…আমি এমন কিছু ইন্ডিয়ানদের (সবাই নয়, শুধুমাত্র গুটিকয়েক) সাথে কাজ করছি যারা কথায় কথায় তোমাকে (বাংলাদেশ) ছোট করার হিম্মত দেখায়’— এমন বক্তব্য দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহি। ১৬ জুন ফেসবুকে ক্ষোভ ও আবেগমিশ্রিত এই স্ট্যাটাসে মাহি বাংলাদেশকে মায়ের সঙ্গে তুলনা করেছেন।  

মাহি আরও লিখেছেন, ‘পারলে আমাকে ক্ষমা করে দিও মা (বাংলাদেশ)…। কিন্তু বিশ্বাস করো আমি এবং আমার মতো আরও ক’জন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারো হবে না, কোনোদিন না। তুমি (বাংলাদেশ) আর মা থাকবে আমার ওপরে, কারণ তোমরা দু’জনই আমার মা।’

‘তুই শুধু আমার’ ছবির দৃশ্যধারণে এখন লন্ডনে আছেন মাহি। প্রথমবারের মতো তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক সোহম। যৌথ প্রযোজনার ছবিটিতে মাহির অধিকাংশ সহকর্মী ভারতীয়।

ফেসবুক ম্যাসেঞ্জারে মাহি বাংলানিউজকে জানান, প্রতিদিন ১৮ ঘণ্টা শুটিং করতে হচ্ছে তাকে। বিশ্রামের সময়ও দেওয়া হচ্ছে না। মাহি বলেন, ‘আমি এ নিয়ে প্রতিবাদ করায় আমাকে বলা হয়েছে, এটা কি বাংলাদেশ পেয়েছো? যেভাবে খুশি কাজ করবে?’

মাহি আরও বলেন, ‘কেউ আমার দেশকে ছোট করে কথা বললে আমি ছেড়ে দেবো না।’

এদিকে ছবিটির পরিচালক অনন্য মামুন জানান, মাহি আবেগের বশে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। শুটিংয়ে বাংলাদেশিদের ছোট করে কেউ কিছু বললে তিনিই প্রতিবাদ করতেন।

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৭
এসও   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa